Shubman Gill Gujarat Titans New Captain: গুজরাত টাইটান্সের নতুন অধিনায়ক হলেন শুভমান গিল, বড় দায়িত্ব পেয়ে খুশি ভারতীয় তারকা

কলকাতা: হার্দিক পান্ডিয়া আনুষ্ঠানিকভাবে গুজরাত টাইটান্স ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন। তারপর থেকেই আলোচনা শুরু হয়ে গিয়েছিল হার্দিকের পর গুজরাতের পরবর্তী অধিনায়ক কে হবেন। তালিকায় একাধিক নাম থাকলেও এগিয়ে ছিলেন শুভমান গিল। অবশেষে গিলের নামেই শীলমোহর দিল গুজরাত টাইটান্স কর্তৃপক্ষ।

হার্দিক পান্ডিয়াকে নিয়ে চূড়ান্ত নাটক চলে রবিবার দিনভর। তারপর জানা যায় নিজের পুরোনো দলেই ফিরছেন তিনি। এরপর অধিনায়ক হওয়ার দৌড়ে ছিলেন ডেভিড মিলার, কেন উইলিয়ামসন, রশিদ খানদের মত তারকাদের নাম। তবে শেষ পর্যন্ত তারুণ্যের উপরই ভরসা রাখল গুজরাত। সোমবার সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানিয়ে দেওয়া হল শুভমান গিলের নাম।

আইপিএলের মত বড় মঞ্চে বড় দায়িত্ব পেয়ে খুশি শুভমান গিল। গুজরাত কর্তা বিক্রম সোলাঙ্কি শুভমানের নাম ঘোষণার পর ভূয়সী প্রশংসাও করেন। শুভমান নতুন দায়িত্ব পাওয়ার পর বলেন,?গুজরাতের মতো দলের অধিনায়ক হতে পেরে আমি গর্বিত। একটা চ্যাম্পিয়ন দলকে নেতৃত্ব দেওয়া সহজ নয়। সকলকে সঙ্গে নিয়ে ও আমি আমার সেরাটা দিয়ে দলকে সাফল্য় এনে দেওয়ার চেষ্টা করব।?

আরও পড়ুনঃ Full Released List Of IPL 10 Teams: আইপিএলের ১০ দল নিলামের আগে বাদ দিল কাদের, দেখে নিন সম্পূর্ণ তালিকা

প্রসঙ্গত, ২০২২ সাল থেকে গুজরাত টাইটান্সের হয়ে খেলছেন শুভমান গিল। ২০২২ সালে গুজরাতের চ্যাম্পিয়ন হওয়ার বছরে ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন শুভমান গিল। ঝুলিতে ছিল ৪টি অর্ধশতরান। এছাড়া ২০২৩ সালে রানার্স হয় গুজরাত। গত বছরও ১৭ ম্যাচে ৮৯০ রান করেছিলেন গিল। ৩টি শতরান ও ৪টি অর্ধশতরান এসেছিল গিলের ব্যাট থেকে।