Hardik Pandya: মুম্বই ইন্ডিয়ান্স জার্সিতে ধরা দিলেন হার্দিক পান্ডিয়া, মুখ খুললেন দল পরিবর্তন নিয়ে

মুম্বই: হার্দিক পান্ডিয়ার দল পরিবর্তন নিয়ে শেষ হয়েছে চূড়ান্ত নাটক। রবিবার বিকেল পর্যন্ত ধোঁয়াশা ছিল আগামী মরশুমে কোন দলে খেলবেন তারকা অলরাউন্ডার। অবশেষে শেষ হয়েছে সব জল্পনা। নিজের পুরনো দলেই ফিরেছেন হার্দিক পান্ডিয়া। হার্দিককে দলে পেতে ১৫ কোটি সহ কমিশন দিতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে।

২০১৫ সালে মুম্বই ইন্ডিয়ান্সের হাত ধরেই আইপিএলে আবির্ভাব হয়েছিল হার্দিক পান্ডিয়ায়। একাবারে তরুণ অপরিচিত হার্দিক পান্ডিয়ার সেই সময় বেস প্রাইজ ছিল মাত্র ১০ লক্ষ টাকা। ২০ লক্ষ টাকা দিয়ে হার্দিককে কিনেছিল মুম্বই। তারপরের ইতিহাসটা সকলের জানা। বর্তমানে শুধু ভারতীয় দল নয়, বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে অন্যতম হার্দিক। জাতীয় দলের দলের অধিনায়কত্বও করেছেন।

মাঝে দুটি মরশুম গুজরাত টাইটান্সে খেলেছেন হার্দিক পান্ডিয়া। একবার দলকে চ্যাম্পিয়ন করেছেন, আরেকবার রানার্সআপ। তবে ফের পুরনো দলে ফিরতে পেরে আবগেপ্লুত হার্দিক। এক্স হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করে নিজের যাত্রা পথ তুলে ধরেছেন হার্দিক পান্ডিয়া। অনেক স্মৃতি মনে পড়ে যাওয়ার পাশাপাশি খুব ভাল লাগছে ফিরে সেকথাও জানিয়েছেন হার্দিক।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকেও ফের ঘরের ছেলেকে স্বাগত জানানো হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের কর্ণধার নীতা আম্বানি বলেছেন,?হার্দিককে তার পুরনো ঘরে আবার স্বাগত জানাতে পেরে আমরা উচ্ছ্বসিত ও আপ্লুক। আমাদের মুম্বই ইন্ডিয়ান্স পরিবারের জন্য এটা দুর্দান্ত পুনর্মিলন ও খুব ভাল খবর। একসময় মুম্বই স্কাউটরা তরুণ প্রতিভাকে খুঁজে বার করেছিল, যিনি বর্তমানে টিম ইন্ডিয়ার মহাতারকা।?

আরও পড়ুনঃ Virat Kohli: চোখে-মুখে আঘাতের চিহ্ন, নাকে ব্যান্ডেড, হঠাৎ কী হল বিরাট কোহলির

অপরদিকে, হার্দিক পান্ডিয়া গুজরাত টাইটান্স ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্সের পথে পা বাড়াতেই নতুন অধিনায়কের নাম ঘোষণা করে দিয়েছে গুজরাত কর্তৃপক্ষ। নতুন অধিনায়ক হিসেবে শুভমান গিলের নাম ঘোষণা করা হয়েছে। নতুন দায়িত্ব পেয়ে খুশি গিলও।