Kolkata Knight Riders: শাকিবকে কেন দলে নিল কেকেআর? এই ভিডিও দেখলে মাথা ঘুড়ে যাবে

কলকাতা: অজানা-অখ্যাত প্লেয়ারদের দলে সুযোগ দিয়ে বারবার চমক দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এবারও আইপিএল ২০২৪ নিলামে তার ব্যতিক্রম হয়নি। ১৯ বছরের বিহারের ডানহাতি পেসার শাকিব হুসেনকে দলে নিয়েছে নাইটরা। কিন্তু কেন হঠাৎ শাকিব হুসেনকে দলে নিল কেকেআর? তা নিয়ে ফ্যানেদের মধ্যে কৌতুহল ছিল।

এখনও পর্যন্ত ঘরোয়া ক্রিকেটে অভিজ্ঞতা বলতে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ২ ম্যাচ খেলে ৪ উইকেট নেওয়া। তাও আবার ২০২২ সালে। কিন্তু এই তরুণেরআগুনে পেস বোলিং মুগ্ধ করেছে কেকেআর টিম ম্যানেজমেন্টকে। তাল বলে পেস ও বাউন্স নজর কেড়েছে। সেই কারণেই কেকেআর তাঁকে দলে নিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শাকিব হুসেনর কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তার ম্যাচের ও এনসিএ-তে বোলিংয়ের কিথু কোলাচ রয়েছে। সেখানে কোথাও উইকেট হাওয়ায় ঘুড়িয়ে দিচ্ছেন তো ও কোথায় আবার ব্যাটাররা তাঁর ?খতরনাক? বাউন্সার খেলতে গিয়ে ল্যাজে গোবরে হচ্ছেন।

আরও পড়ুনঃ IPL 10 Team Full Squad: বদলে গেল সব! কোন দল হল বেশি শক্তিশালী? আইপিএল নিলামের পর দেখে নিন ১০ দলের পুরো স্কোয়াড

এর আগে চেন্নাই সুপার কিংসে নেট বোলার হিসেবে ছিলেন শাকিব হুসেন। এমএস ধোনির থেকে টিপসও পেয়েছেন। কেকেআরে সুযোগ পেয়ে খুশি এই তরুণ পেসার। প্রথম ১১-তে সুযোগ পেলে নিজের সেরাটা উজার করে দিতে প্রস্তুত। একইসঙ্গে অনেক কিছু শিখতে পারবেন বলেও মনে করেন শাকিব।