East Bengal: মেসির সঙ্গে বার্সায় খেলা ফুটবলার ইস্টবেঙ্গলে, আরও শক্তি বাড়ল লাল-হলুদের

কলকাতা: লিওনেল মেসির সঙ্গে একসময় বার্সেলোনায় খেলা খেলোয়ার আসতে চলেছে ইস্টবেঙ্গলে। সেই খবর জানা গিয়েছিল আগেই। অপেক্ষা ছিল শুধু আনুষ্ঠানিক ঘোষণার। বুধবার হয়ে গেল সরকারি ঘোষণা। ইস্টবেঙ্গলের তরফ থেকে প্রেস বিবৃতির মাধ্যমে স্প্যানিশ মিডফিল্ডার ভিক্টর ভ্যাসকোয়েজের ক্লাবে যোগ দেওয়ার কথা জানানো হয়।

বার্সেলোনার স্বর্ণযুগে মেসি-পিকে-ইনিয়েস্তা-জাভি-পুওলদের সঙ্গে খেলেছেন ভিক্টর ভ্যাসকোয়েজ। খেলেছেন মেসির বর্তমান লিগ মেজর সকার লিগের ক্লাবেও। শুধু মাঝমাঠের দক্ষতা নয়, প্রয়োজনে নেমে রক্ষণ সামাল দেওয়া থেকে, গোল করা সব বিষয়েই পারদর্শী এই স্প্যানিশ মিডিও। ভিক্টর ভ্যাসকোয়েজে দলে যোগ দেওয়ায় খুশি ক্লাব কর্তা থেকে কোচ কার্লোস কুয়াদ্রাত, ফ্যানেরা সকলেই।

নতুন ক্লাবে যোগ দিয়ে খুশি স্প্যানিশ মিডফিল্ডারও। তিনি জানিয়েছেন,?আমি খুব খুশি ইস্টবেঙ্গলের মতো এক জনপ্রিয় ক্লাবের সঙ্গে যুক্ত হতে পেরে। আমি এই ক্লাবের ইতিহাস সম্পর্কে জেনেছি। এই ক্লাবের ফ্যানেরা কতটা কতটা দলকে ও ফুটবলারদের ভালবাসে তাও জেনেছি। আমি মাঠে নামার জন্য ও নিজের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি।?

আরও পড়ুনঃ East Bengal vs Mohun Bagan: শনিবার ইস্টবেঙ্গল-মোহনবাগান ডার্বি, কোথায় মিলবে টিকিট? দাম কত? রইল সব তথ্য

খুব শীঘ্রই কলকাতায় পা রাখবেন লাল-হলুদের নতুন বিদেশী। সুপার কাপ জয়ের পর দলটাপ শরীরী ভাষাই পাল্টে গিয়েছে। এবার সামনে রয়েছে আইএসএল ও এএফসির মত কঠিন লড়াই। তার আগে ভিক্টর ভ্যাসকোয়েজের মত সৃজনশীল ফুটবলার দলের সঙ্গে যোগ দেওয়ায় ইস্টবেঙ্গলের শক্তি অনেকটাই বাড়বে বলে মনে করা হচ্ছে।