প্রাতঃ ভ্রমণে চায়ের দোকানে দিলীপ ঘোষ

Dilip Ghosh: বদলালেন না দিলীপ ঘোষ! দুর্গাপুরের সকালে যা করলেন, দেখে থ সকলে

দুর্গাপুর, পশ্চিম বর্ধমান: স্বভাবসিদ্ধভাবেই সকাল সকাল বেরিয়ে পড়লেন প্রাতঃভ্রমণে। রাস্তায় কথা বললেন বিভিন্ন মানুষ জনের সঙ্গে। হাঁটতে হাঁটতে ঘুরলেন দুর্গাপুর শহরের অন্যতম অভিজাত এলাকা অম্বুজা কলোনিতে। তারপর পৌঁছে গেলেন চতুরঙ্গ ময়দান। দুর্গাপুর শহরের বহু মানুষের প্রাতঃভ্রমণ করার অন্যতম ঠিকানা। সেখানে গিয়ে হল আর এক প্রস্থ আলোচনা। আবার জাতীয় সড়কের পাশে একটি দোকানে বসল চায়ের আসর।

দিলীপ ঘোষ। রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন বর্ধমান দুর্গাপুর কেন্দ্রে। নাম ঘোষণা হওয়ার পর তিনি পৌঁছে গিয়েছেন দুর্গাপুরে। শহরে এসে সেই পুরানো মেজাজে দেখা পাওয়া গেল দিলীপ ঘোষের। দুর্গাপুরের একটি বেসরকারি হোটেল থেকে বেরিয়ে এদিন মঙ্গলবার সকাল সকাল তিনি প্রাতঃভ্রমণে বেরিয়ে পড়েন। সেখানে বিভিন্ন সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি। তারপর পৌঁছে যান দেওয়াল লিখন করতে।

আরও পড়ুন: দোলের দিন এ কী কাণ্ড রুদ্রনীল ঘোষের! ‘মন’ খারাপ BJP নেতার! কীসের ইঙ্গিত দিলেন অভিনেতা?

এদিন দুর্গাপুরের ইস্পাত নগরীর কাশীরাম এলাকায় দেওয়াল লিখন করেছেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষকে এদিন দলীয় প্রতীকে তুলির টান দিতে দেখা গিয়েছে। তারপর জাতীয় সড়কের পাশে গিয়ে একটি দোকানে চা খান তিনি। চায়ে পে চর্চায় বসে তিনি আর এক দফা সাধারণ মানুষের সঙ্গে আলোচনা করেন। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের ভোটারদের কাছে আবেদন জানিয়েছেন, ‘আমাকে আপন করে নিন’।

প্রসঙ্গত, ২০২৪ এর লোকসভা নির্বাচনে দিলীপ ঘোষের রাজনীতির চেনা ময়দান বদলেছে। মেদিনীপুর ছেড়ে তিনি এসেছেন বর্ধমানে। রাজনীতির লড়াইয়ের ময়দানে বদলেছে প্রতিপক্ষ। কিন্তু স্বভাবসিদ্ধ ভঙ্গিমতেই ধরা দিয়েছেন বিজেপির এই নেতা। হালকা মেজাজে এদিন মঙ্গলবার সকাল সকাল জনসংযোগ ছেড়েছেন দিলীপ ঘোষ হয়েছে প্রচার। য এদিন পুজো দেওয়ার কথা রয়েছে তার। রয়েছে একাধিক কর্মসূচিও।

নয়ন ঘোষ