সল্টলেকের বাড়িতে বৃদ্ধ দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধার

Salt Lake Murder Case: সল্টলেকে ঘরের দরজা খুলতেই রক্তের বন্যা, মাটিতে পড়ে বৃদ্ধ ডাক্তার দম্পতি! মৃত ১

বিধাননগর: সল্টলেকে সকালে এমন খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো চাঞ্চল্য তৈরি হল। পরিচারিকা বাড়িতে ঢুকেই দেখলেন এমন কাণ্ড। চিৎকার করে আশপাশের প্রতিবেশীদের ডাকতেই মুহূর্তে খবর ছড়িয়ে পড়ল এলাকায়। ঘরের মেঝেতেই রক্তাক্ত অবস্থায় ডাক্তার দম্পতির দেহ পড়ে।

বিষয়টি দেখেই খবর যায় পুলিশের কাছে। জানা যায়, সল্টলেকের জিসি ব্লকে নিজের বাড়ির ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় ডাক্তার যদুনাথ মিত্র ও তাঁর স্ত্রী মন্দিরা মিত্রর। দু’জনেরই বয়স প্রায় ৭০ ঊর্ধ্ব। ডাক্তার মিত্র আর্মির রিটায়ার্ড আই সার্জন ছিলেন বলেই জানা গিয়েছে। ঘটনাস্থলে ছুটে আসেন বিধাননগর থানার উচ্চ পদস্থ আধিকারিকেরা। পরিস্থিতি খতিয়ে দেখতে বিধাননগরের পুলিশ কমিশনার গৌরব শর্মা নিজে আসেন। আসেন বিধায়ক সুজিত বসুও।

আরও পড়ুন: সকাল-বিকেল এক কাপ চা লাগেই! এক মাস টানা চা না খেলে শরীরে কী হয় জানেন?

সুজিত বসু জানান, ঘরের ভিতর থেকে বেশ কয়েকটি ছুরি ও একটি চিঠি উদ্ধার হয়েছে। তবে মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। অপরদিকে, পুলিশের তরফ থেকে জানানো হয়েছে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে, যেখানে ভদ্রলোক স্বীকার করেছেন স্ত্রীকে খুনের বিষয়টি। তবে স্ত্রীর মৃত্যু হলেও এখনও হাসপাতালে চিকিৎসাধীন স্বামী।

আরও পড়ুন: জানালা খুলে সে কী ‘শীৎকার’! যৌনতায় মত্ত নবদম্পতি, আওয়াজ শুনে কী করলেন প্রতিবেশী জানেন?

পোস্টমর্টেম ও ফরেনসিক টিম বিষয়টি দেখে রিপোর্ট দিলে তবেই নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর কারণ নিয়ে। মৃত ডাক্তার দম্পতির দুই মেয়ে এক মেয়ে কর্মসূত্রে বিদেশে থাকলেও ছোট মেয়ে কলকাতাতেই থাকেন বলে জানা গিয়েছে ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে তাকে। গোটা ঘটনায় সল্টলেক জুড়ে ছড়িয়েছে চাঞ্চল্য।

Rudra Nrayan Roy