অভিযুক্ত যুবক

North 24 Parganas News: পরপর কাকিমাকেও এমন প্রস্তাব! মহিলা বেঁধে ফেললেন গাছে!

উত্তর ২৪ পরগনা: উত্যক্ত করে কুপ্রস্তাব দেওয়ার ফল, যুবককে গাছে বেঁধে মারধর করে পুলিশের হাতে তুলে দিল গৃহবধূ! এক মহিলাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিত যুবক বলে অভিযোগ। ক্ষুব্ধ মহিলা যুবককে গাছে বেঁধে রেখে পুলিশের হাতে তুলে দিল। এদিন ঘটনাটি ঘটেছে বাগদা থানার কুল বেড়ে কাঁঠালবাগান এলাকায়।

অভিযুক্ত যুবকের নাম মিঠুন হালদার। মহিলার প্রতিবেশী আত্মীয় সে। মহিলার পরিবারের লোকেরা জানিয়েছেন, স্বামী বছর দুয়েক ধরে ভিন রাজ্যে কাজে গিয়েছে ওই মহিলার। দুই সন্তান নিয়ে বাড়িতেই থাকেন সে। অভিযোগ মিঠুন স্বামী না থাকার সুযোগ নিয়ে প্রায়ই ফোন করে কুপ্রস্তাব দেয় এবং রাত্রিবেলা বাড়ির আশপাশ থেকে দাঁ হাতে ঘোরাঘুরি করত।

আরও পড়ুন –  IMD Weather Alert: খুব গরম লাগছে! এখনই বৃষ্টি থেকে মুক্তি নয়, ঝড়-বৃষ্টির দাপটে কাঁপবে এই জেলা

অতীতে অভিযোগের ভিত্তিতে মিঠুনকে একবার গ্রেফতারও করেছিল পুলিশ বলে জানা গিয়েছে। পরবর্তীতে জামিনে মুক্ত হয়। এদিন ফের অভিযুক্ত ওই মহিলার বাড়িতে যায় মিঠুন। জানলার ফাঁক দিয়ে মুখে টর্চ লাইট মারে। মহিলা জিজ্ঞাসা করতেই তাঁকে কুপ্রস্তাব দেয়। প্রতিবাদ করলে ভয় দেখানোর চেষ্টা করে। এরপরই ওই মহিলা বাড়ি থেকে গামছা এনে প্রতিবেশীদের সঙ্গে নিয়ে যুবককে গাছে বেঁধে রেখে বাগদা থানায় খবর দেয়।

অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে। অভিযুক্ত মিঠুনের মা মনিরা হালদার বলেন, আমার ছেলে আগেও এমন ঘটনা ঘটিয়েছে। ওই মহিলা সম্পর্কে ওর কাকি হয়। আমি বারণ করলে উল্টে মারধর করে।” গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Rudra Nrayan Roy