সংবর্ধনা দেওয়া হচ্ছে সাইমাকে 

Nadia News: বাবা টোটো চালক, তৃতীয় শ্রেণীর ছোট্ট সাইমা এখন গোটা নদিয়ার গর্ব, কারণ জানলে চমকে যাবেন!

নদিয়া: রাজ্যের ২৯ তম প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার রাজ্যস্তরের ফাইনালে ২০০ মিটার দৌড়ে প্রথম হয় রানাঘাটের সাইমা। অভাব পেরিয়ে সোনার দৌড়ে সাইমার এখন প্রশংসা আর প্রশংসা। রানাঘাট শুধু নয় নদিয়ার গর্ব সাইমা। সোমা বিশ্বাস, জ্যোতির্ময়ী শিকদারের মতোন দেশের হয়ে সোনার পদক পেয়ে দেশের নাম করতে চাই ক্ষুদে সাইমা। বর্তমানে সে রানাঘাট ব্রজবালা প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

বাবা সামান্য টোটো চালক মা গৃহবধূ। এই অল্প বয়েসে তার প্রতিভা দেখে সকলেই হতবাক। রাজ্যের ২৯ তম প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল বহরমপুর স্টেডিয়ামে সেখানে ২০০ মিটার দৌড়ে ৩২.৩০ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছে সাইমা দফাদার। সার্টিফিকেট ও পদক যেমন পেয়েছে পাশাপাশি রাজ্য স্তরে এই প্রথম রানাঘাটের ক্ষুদে প্রতিযোগী প্রথম পুরস্কার লাভ করেছে।

আরও পড়ুন- শৈশবে চরম কষ্ট, বাবা দেননি মেয়ের মর্যাদা, পড়াশোনা ছেড়ে চলচ্চিত্রে এসেই বলিউডের এভারগ্রীন তিনি, বলুন তো মায়ের কোলে ‘এই’ শিশুটি কে?

 নদিয়া জেলার রানাঘাট শহর গর্বিত সাইমার জন্য৷ আজ তার স্কুল ব্রজবালা প্রাইমারি স্কুল তাকে সম্বর্ধনা দিল। উপস্থিত ছিলেন রানাঘাট পৌরসভার পৌরপতি কোশলদেব বন্দ্যোপাধ্যায়, অবর বিদ্যালয় পরিদর্শক গৌড়পদ সরকার , নবীন মালাকার, ব্রজবালা প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক রাজীব বসু, প্রাক্তন প্রধান শিক্ষিকা , শিক্ষিকা, কাউন্সিলর মিতালী মজুমদার-সহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ-সহ বিশিষ্ট জন।

Mainak Debnath