শুভেন্দু অধিকারী (File Photo)

Suvendu Adhikari: আজ বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে নিয়ে রোড শো শুভেন্দু অধিকারীর

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: রেখা পাত্রকে সঙ্গে নিয়ে আজ, শুক্রবার বসিরহাটে রোড শো করবেন শুভেন্দু অধিকারী। লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী রেখা পাত্রর সমর্থনে আজ, শুক্রবার বিকেলে বসিরহাটের মৈত্র বাগান থেকে বোটঘাট পর্যন্ত প্রথমে রোড শো এবং পরে রাজনৈতিক সভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন– ডায়মন্ড হারবারে ‘নিঃশব্দ বিপ্লব’, কাজের খতিয়ান বাড়ি বাড়ি তুলে ধরতে চায় তৃণমূল

বলা বাহুল্য, গত বুধবার বসিরহাট স্টেডিয়ামে সভা করার অনুমতি চাওয়া হলেও শেষ পর্যন্ত প্রশাসন তাঁকে সভা করার অনুমতি শেষ মুহূর্তে বাতিল করেছিল বলে আগেই অভিযোগ করেন শুভেন্দু অধিকারী। আর এবার প্রশাসনকে কটাক্ষের সুরে বিরোধী দলনেতা শুভেন্দু বললেন, ‘‘যে বসিরহাটে আগে দু’বার প্রশাসন আমার রাজনৈতিক কর্মসূচি পালন করার অনুমতি দেয়নি, তারাই শুক্রবার কার্যত জামাই আদর করে আমার কর্মসূচির অনুমতি দিয়েছে।’’

আরও পড়ুন– জনজাতি ভোটের মন জয়ে সচেষ্ট মানিক সাহা, জোটের ফল নিয়ে আশাবাদী ত্রিপুরা বিজেপি

প্রসঙ্গত, বসিরহাটের বিজেপি প্রার্থী তথা সন্দেশখালির অন্যতম প্রতিবাদী মুখ রেখা পাত্রকে এবার প্রার্থী করেছে বিজেপি। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ফোনে কথা বলেছেন রেখা পাত্র। যা নিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে যায়। আর আজ বসিরহাটের রোড শো এবং রাজনৈতিক সভা থেকে শুভেন্দু অধিকারী কি বার্তা দেন, সে দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। লোকসভা ভোটের দিনক্ষণ যতই এগিয়ে আসছে ততই প্রচারের ঝাঁঝ বাড়াচ্ছে বিভিন্ন রাজনৈতিক দল। শাসক থেকে বিরোধী, প্রত্যেকেই মাটি কামড়ে এখন পড়ে রয়েছেন রাজনীতির ময়দানে।