ক্রিকেট খেলছেন দিলীপ ঘোষ

Dilip Ghosh: ‘আমি রিটায়ার্ডও নই, টায়ার্ডও নই…’, ব্যাট হাতে চার-ছক্কা হাঁকিয়ে মন্তব্য দিলীপ ঘোষের !

শরদিন্দু ঘোষ, বর্ধমান: প্রাতঃভ্রমণে বেরিয়ে ব্যাট হাতে চার-ছয় মেরে কীর্তি আজাদকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। আজ, শনিবার সকালে বর্ধমানের লোকো ব্লিস মাঠে প্রাতঃভ্রমণে এসে ব্যাট হাতে মাঠে নামেন দিলীপ ঘোষ। তার আগে বর্ধমানের লোকো ব্লিস মাঠে মর্নিং ওয়াকের মাধ্যমে জনসংযোগ করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

মাঠে নেমে এদিন চার-ছক্কা হাঁকান তিনি এবং খেলা শেষে কীর্তি আজাদকে কটাক্ষ করে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী দিলীপ ঘোষ বলেন, ‘‘ওদিকে রিটায়ার্ড লোকেরা আছে। আমি রিটায়ার্ডও নই, আর টায়ার্ডও নই। আমি এখনও সেভাবেই খেলি। যে মাঠ পাই সেই মাঠে খেলি। যেমন পিচ পাই, সেই ভাবেই খেলি এবং জিতিও। জবাব আমরা ইঞ্চিতে ইঞ্চিতে দেব, ওরা তো তালই পাবে না কখন ইলেকশন পার হয়ে যাবে।’’

আরও পড়ুন– ‘দেশকে শক্তিশালী করতে বিজেপি-র বিকল্প নেই…’ নিজের কেন্দ্রে প্রচারে ঝড় তুললেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

খেলা শেষে লোকো চিলড্রেন্স পার্কে গিয়ে গান শোনেন। বোঝান, দিলীপ ঘোষ আছেন তাঁর মেজাজেই। তাঁর বিতর্কিত মন্তব্যে তোলপাড় রাজ্য রাজনীতি। শো কজ করেছে দলের কেন্দ্রীয় নেতৃত্ব। শো কজ করেছে নির্বাচন কমিশন। সেসবের কোনও পরোয়া নেই। শনিবার সকালে পুরনো হিন্দি গান শুনতে শুনতে তাতে তাল লাগালেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

তবে লোকো চিলড্রেন্স পার্ক অপরিষ্কার দেখে ক্ষোভ প্রকাশ করেন তিনি।রেলের এক কর্মীকে তিনি বলেন, ‘‘সপ্তাহে একদিন পার্ক পরিষ্কার করতে পারেন না? আমি তো ঝগড়া করি না, রেলমন্ত্রীকে ট্যুইট করব। কার্যত হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, কালকের মধ্যে পার্ক পরিষ্কার না হলে এখান থেকে সরিয়ে দেওয়া হবে। এখানে ভোট দিতে পারবেন না। বাচ্চাদের পার্ককে ডাস্টবিন করে রেখে দেবেন?’’

আরও পড়ুন– আজ ও আগামিকাল ঝড়-বৃষ্টির পূর্বাভাস রাজ্যে, গরমও আরও বাড়বে !

এরপর চা চক্রের মাধ্যমে জনসংযোগ করেন দিলীপ ঘোষ। সব মিলিয়ে দেখা যাচ্ছে ভোর থেকে রাত পর্যন্ত জনসংযোগের কাজ চালিয়ে যাচ্ছেন দিলীপ ঘোষ। গতকাল, শুক্রবার চষে বেড়িয়েছেন বর্ধমানের গলসির বিভিন্ন এলাকা। এদিন তাঁর দিনভর কর্মসূচি ভাতারে।