North 24 Parganas News: এয়ারপোর্টের রানওয়েতে নয়, এখন বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতেই হচ্ছে বিমান দর্শন!

উত্তর ২৪ পরগনা: এ বার আর বিমানবন্দরের বাইরে, ব্যস্ত বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের ওপরে দাঁড়িয়ে আস্ত দু’টি বিমান, আর সেই বিমানকে ঘিরেই দিনভর উৎসাহী মানুষের ভিড় লক্ষ্য করা গেল। এ দিন পথ চলতি মানুষ-সহ যানবাহনে যাতায়াতকারীরা বেলঘড়িয়া এক্সপ্রেসের ওপরে দাঁড়িয়ে থাকতে দেখেন দু’টি বিমানকে।

সুবিশাল ট্রেলারের উপর রাখা রয়েছে বিমান দু’টিকে। যাঁরা বিমানে চড়ার সুযোগ পান নি এখনও, তাঁরা এত কাছে বিমান দেখার সুযোগ পেতেই ভিড় করেছেন। বরানগরের কাছে বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে এখন এই বিমান দেখতে ভিড় জমাচ্ছেন অনেকেই।

প্রসঙ্গত কিছুদিন আগেই এমনই একটি বিমান দমদম এয়ারপোর্ট এলাকা থেকে যশোর রোডে বার করার সময় দুর্ঘটনার সম্মুখীন হয়ে আটকে পড়ে। তখন জানা যায়, ওই অকেজ বিমানটিকে পঞ্জাবে নিয়ে যাওয়া হচ্ছিল সৌন্দর্যায়নের কাজে ব্যবহারের জন্য। তবে এই দু’টি বিমানের ক্ষেত্রে অবশ্য সূত্র মারফত জানা গিয়েছে, এয়ারপোর্ট থেকে এই বিমান দুটিকে রিপেয়ারিং এর জন্য নিয়ে যাওয়া হচ্ছে হাওড়ায়। আর ব্যস্ত রাস্তায় এই বিমান নিয়ে যাওয়া সমস্যাদায়ক, তাই গভীর রাতে রাস্তা ফাঁকা পাওয়ার সুযোগে গন্তব্যে পৌঁছানোর জন্যই এই বিমানগুলিকে ওই জায়গায় রাখা হয়েছে বলে।

তবে দিন হোক বা রাত এখন এই বিমানকে ঘিরেই উৎসাহী মানুষের ভিড় নজর কাড়ছে সকলের। সোশ্যাল মিডিয়াতেও এই বিমানের ভিডিও এখন ভাইরাল।

Rudra Narayan Roy