পঞ্চায়েত সদস্যাকে ফোন মোদির

Narendra Modi: ‘হ্যালো, নরেন্দ্র মোদি বলছি…’, মালদহের পঞ্চায়েত সদস্যার কাছে হঠাৎ ফোন! ঘটল অবিশ্বাস্য ঘটনা

মালদহ: সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে সংগঠন মজবুত করার পরামর্শ পেলেন বিজেপির পঞ্চায়েত সদস্যা। খোঁজ নিলেন সাংগঠনিক কাজ কেমন চলছে। এলাকায় কিভাবে নির্বাচনী সংক্রান্ত বিষয়ে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে, সেই বিষয়ে প্রধানমন্ত্রী ফোনের মাধ্যমে পরামর্শ দিলেন ওই মহিলা বিজেপি সদস্যাকে। দীর্ঘ প্রায় পাঁচ মিনিট ধরে প্রধানমন্ত্রীর সঙ্গে কথোপকথন হয় মহিলা বিজেপি কর্মীর।

লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এমন ফোন পেয়ে আপ্লুত ওই বিজেপির মহিলা পঞ্চায়েত সদস্যা। প্রধানমন্ত্রীর ফোনপে সাংগঠনিক কাজে আরও মনোবল বৃদ্ধি পাবে বলে জানান ওই মহিলা।উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের হবিবপুর বিধানসভা বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্যা লতিকা হালদার। তাঁর সঙ্গেই কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গ্রামের মহিলাকে প্রধানমন্ত্রী ফোন করে খোঁজ নিলেন তৃণমূল কোনও অত্যাচার করছে না তো?

আরও পড়ুন: ঝড়বৃষ্টি-বজ্রবিদ্যুতে তোলপাড় হবে জেলার পর জেলা! গরম থেকে রেহাই কবে? জানিয়ে দিল আবহাওয়া দফতর

এলাকায় কোনও রকম হিংসা ছড়াচ্ছে কি না সেই খোঁজও নেন প্রধানমন্ত্রী। সব শেষে পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর ফোন পেয়ে আপ্লুত সেই মহিলা। এদিন তিনি হাবিবপুরের কেন্দপুকুরে শুভেন্দু অধিকারীর জনসভায় যোগ দিয়েছিলেন। সেখানেই তিনি প্রকাশ্যে নিয়ে আসেন প্রধানমন্ত্রীর ফোন করে কথা বলার বিষয়টি। লতিকা হালদার জানান,  প্রধানমন্ত্রী তাঁকে ফোন করে জানতে চেয়েছেন কাজ কেমন চলছে। তৃণমূল হিংসা ছড়াচ্ছে কিনা।

আরও পড়ুন: বাংলা-প্রেমী গোবিন্দা! পশ্চিমবঙ্গেই রয়েছে ‘হিরো নম্বর ওয়ানের’ নিজের আলিশান বাড়ি! কোথায় জানেন?

লতিকা প্রধানমন্ত্রীকে জানিয়েছেন তিনি মহিলাদের একত্রিত করছেন। তাই তৃণমূল সাহস পাচ্ছে না। পাশাপাশি দলের কার্যকর্তা হিসেবেও তিনি মহিলাদের সংগঠিত করার কাজ করে যাচ্ছেন। পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি আপ্লুত, গর্বিত যে প্রধানমন্ত্রী তাঁকে ফোন করেছেন। লোকসভা নির্বাচনের আগে এই ফোন তাকে অনেকটাই অনুপ্রেরণা দিচ্ছে। সকলকে একসঙ্গে নিয়ে কাজ করার মনোবল আরও বৃদ্ধি পাচ্ছে বলে জানান ওই মহিলা পঞ্চায়েত সদস্যা।

হরষিত সিংহ