সারথী দেবদাসকে নিয়ে ভোট যুদ্ধে শান্তনু! প্রচারে একটা জিনিসেই চোখ আটকে গেল সকলের

Lok Sabha Election 2024: সারথি দেবদাসকে নিয়ে ভোট যুদ্ধে শান্তনু! প্রচারে একটা জিনিসেই চোখ আটকে গেল সকলের

উত্তর ২৪ পরগনা: ফুলে ফুলে সাজানো নজর কাড়া থর গাড়িতে সারথি দেবদাস মন্ডলকে নিয়ে ভোট প্রচার বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। পাশে ড্রাইভার সিটে স্টিয়ারিং সামলাচ্ছেন বনগাঁ বিজেপি সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মণ্ডল।

পেছনে প্রায় কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে বাইক র‍্যালি। এদিন বনগাঁ যেন দেখল এক অন্যরকম প্রচার। শান্তনু ঠাকুরের সমর্থনে বনগাঁ মতিগঞ্জ ঘড়ির মোড় থেকে বাগদা সড়ক হয়ে বাগদার উদ্দেশ্যে যায় এই শোভাযাত্রা।

আরও পড়ুন: তীব্র শব্দে কেঁপে উঠল ধর্মতলা! ভেঙে পড়ল বহুতলের পিলার, বাজ পড়ে বড় কাণ্ড কলকাতায়

গাড়িটি সাজানো ফুলের মালা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি দিয়ে। শান্তনু ঠাকুরকে কাছে পেয়ে মহিলারা পরিয়ে দিলেন ফুলের মালা। জয়ধ্বনিও দিলেন অনেকে। আর এই উন্মাদনা দেখে রীতিমতো উচ্ছ্বাস প্রকাশ করলেন স্বয়ং প্রার্থীও। ইতিমধ্যেই সিএএ ও ঠাকুরনগর ঠাকুরবাড়ির মেলা ঘিরে নানা বিতর্কের মাঝেও প্রচারে কোনওরকম খামতি দিতে নারাজ শান্তনু।

মতুয়া মেলার কাজ সামলেও, লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় সময় মেনে প্রচার সারছেন তিনি। জয়ের ব্যাপারে আশাবাদী বলেও জানান শান্তনু ঠাকুর। এই নির্বাচনে বনগাঁ লোকসভা আবারও বিজেপি দখল করবে বলেও জানান তিনি। সব মিলিয়ে এই দিনের প্রচার ছিল নজর কারা।

Rudra Narayan Roy