Rohit Sharma Mumbai Indians

Rohit Sharma: মন ভাঙছে কেকেআরের! মুম্বই ছেড়ে লখনউয়ে রোহিত? বড় দাবি এলএসজি কোচের

আইপিএল ২০২৪-এ রোহিত শর্মাকে নিয় জল্পনার কোনও অন্ত নেই। কারণ অবশ্য রোহিত শর্মা-হার্দিক পান্ডিয়ার মধ্যে সম্পর্কের অবনতি। শোনা যাচ্ছে আগামী মরশুমে মেগা নিলামে দলও ছাড়তে পারেন হিটম্যান। তবে কোন দলে যাবেন রোহিত? তা নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। এবার আইপিএলের মাঝেই রোহিতকে নিয়ে বড় দাবি করে বসলেন লখনউ সুপার জায়ান্টসের কোচ জাস্টিন ল্যাঙ্গার।

রোহিত শর্মার দল ছাডডার জল্পনা যদি আগামী মরশুমে সত্যি হয়, তাহলে একাধিক দল যে হিটম্যানকে পেতে লাফাবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। একাধিক দল তো অধিনায়কও রোহিতকে করতে চাইবে বলে মনে হয়। এরই মধ্যে লখনউ সুপার জায়ান্টসের মিডিয়া টিমের এক প্রতিনিধি রোহিত শর্মাকে দলে নেওয়ার প্রসঙ্গে প্রশ্ন করেন জাস্টিন ল্যাঙ্গারকে। আর এলএসজি কোচের জবাব তৈরি করেছে নয়া জল্পনা।

এলএসজির হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন,টএকজন ক্রিকেটার যাকে আমি আমার দলে চাই, এই বিষয়ে বলতে গেলে আমি বলব যদি আমি একজনকে পাই…. তোমার কি মনে হয় কাকে চাই? আমরা দলের ভারসাম্য বজায় রাখতে প্রতিটি বিভাগে সেরা ক্রিকেটার নিয়েছি।’ এরপরই মিডিয়া টিমের ওই সদস্যকে ল্যাঙ্গার বলেন, ‘আমরা রোহিত শর্মাকে দলে নিতে পারব? রোহিত শর্মা? হ্যাঁ আমরা ওকে মুম্বই থেকে আমাদের দলে অবশ্যই নিয়ে আসব।’ একইসঙ্গে মজার ছলে মিডিয়া টিমের সদস্যকে ল্যাঙ্গার বলেন এক্ষেত্রে তুমি আমাদের মধ্যস্থতাকারী হিসেবে কাজ করবে।

আরও পড়ুনঃ KKR News: লখনউ ম্যাচের আগে আরও চাপ বাড়ল কেকেআরের! কী করবেন গম্ভীর? জানুন বিস্তারিত

প্রসঙ্গত, এর আগে রোহিত শর্মাকে সিএসকের জার্সিতে খেলা আমন্ত্রণ জানিয়েছিলেন অম্বাতি রায়ডু। একইসঙ্গে রোহিতের একটি পুরনো ভিডিও নতুন করে ভাইরাল হয়। যেখানে রোহিতকে বলতে শোনা যায় কোনও দিনও মুম্বই ছাড়লে কেকেআরের অধিনায়ক হতে চান তিনি। তবে দল ছাড়া বিষয়ে এখনও নিজে কোনও মুখ খোলেননি রোহিত শর্মা।