সব শেষ! রেখা পাত্রকে জড়িয়ে হু হু করে কান্না করলেন মহিলারা

North 24 Parganas News: সব শেষ! রেখা পাত্রকে জড়িয়ে হু হু করে কান্না করলেন মহিলারা

বসিরহাট: প্রচার শেষেই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে ছুটে গেলেন রেখা পাত্র। হাসনাবাদ স্টেশন সংলগ্ন বস্তিতে অগ্নিকান্ডে বস্তিতে থাকা চারটি বাড়ি ও একটি দোকান মুহূর্তের মধ্যে পড়ে ছারখার হয়ে যায়। আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায় বাড়ির একাধিক মালপত্র। পুড়ে যায় গ্যাস সিলিন্ডার সহ আসবাবপত্র। সারাদিনে ভোট প্রচার শেষে রাতেই ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে দেখা করলেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র।

আরও পড়ুনঃ রোজ ঠিক কতটা জল খাবেন? জানুন ওজন অনুযায়ী কী পরিমাণ জল পান করা উচিত! নাহলে বড় ঝুঁকি

উল্লেখ্য, সন্দেশখালির আন্দোলেনর অন্যতম প্রতিবাদী মুখ হিসাবে নজরে আসে রেখা পাত্র। তবে মানুষের সমস্যায় পাশে দাঁড়ানোর কথা ভুলছেন না রেখা পাত্র। হাসনাবাদে আগুনের লেলিহান শিখায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে কথা বলেন রেখা। তাঁদের বাড়ির ভিতরে ঢুকে দেখলেন ক্ষয়ক্ষতির পরিমাণ। শুনলেন গরিব বস্তিবাসীদের যন্ত্রণার কথা। ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে থাকা বার্তা দিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী।

পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারের সাহায্যের জন্য কেন্দ্রের কাছে বিষয়টি জানিয়ে তাঁদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করবেন বলে জানান। উল্লেখ্য, হাসনাবাদের অগ্নিকান্ডের ঘটনায় রবিবার রাতের অগ্নিকাণ্ডের ঘটনার পর তেমনভাবে এই ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে সেভাবে কোনও চর্চিত রাজনৈতিক মুখকে দেখা যায়নি। সেখানে বিজেপি প্রার্থী রেখা পাত্রের এই মানবিক দিক ছাপ ফেলতে পারবে বসিরহাটের জনমানসে! তা কিন্তু ভোট বাক্সেই জানা যাবে।

জুলফিকার মোল্যা