The severity of the crash becomes apparent as the car, bearing registration number WB44D-2899, collides with a divider near Nirsa Market Chowk.

CCTV Footage: দুর্ঘটনার আগের মুহূর্তের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে ! মৃত্যু হয় পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

কলকাতা: বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর বোন ও তাঁর স্বামী ধানবাদের নিরসায় সড়ক দুর্ঘটনার শিকার হন। পশ্চিমবঙ্গের দিকে আসার পথে তাঁর বোন এবং ভগ্নিপতির গাড়ি শনিবার বিকেলে দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পঙ্কজের ভগ্নিপতি রাকেশ তিওয়ারির। তাঁর বোন সবিতাও গুরুতর আহত হয়েছেন ওই দুর্ঘটনায়। তিনি আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনার মুহূর্তের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে ৷

পঙ্কজ ত্রিপাঠির বোন সবিতা তিওয়ারির অবস্থা গুরুতর। সবিতা তিওয়ারিকে ধানবাদের SNMMCH হাসপাতালে ভর্তি করা হয়েছে। যেখানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে। পঙ্কজ ত্রিপাঠির বোন ও জামাইবাবু তাঁর গাড়িতে বিহারের গোপালগঞ্জ থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। বিকেল ৩টে থেকে সাড়ে ৩টের মধ্যে ঝাড়খণ্ডের ধানবাদের নিসারায় NH 19-এ রাকেশের গাড়ি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়।

পঙ্কজ ত্রিপাঠীর বোন সবিতা তিওয়ারি মাথায় চোট পেয়েছেন বলে জানা গিয়েছে ৷ দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে দ্রুত সবিতা এবং রাকেশকে উদ্ধার করা হয়। এবং তাঁদের নিয়ে যাওয়া হয় ধানবাদের শহিদ নির্মল মাহাতো মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে রাকেশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।