সিঙ্গুর থানার ছবি

Hooghly News: রাজ্য সরকারের স্টিকার দেওয়া গাড়ি থামল সিঙ্গুরে! নাকা চেকিং করে পুলিশও আঁতকে উঠল

হুগলি: গাড়িতে লাগান রাজ্য সরকারের স্টিকার ! সেই গাড়িতেই ছিল লক্ষ লক্ষ টাকা! টাকা নিয়ে যাওয়ার সময় পুলিশের নাকা চেকিং-এ ধরা পড়ল সেই গাড়ি। ঘটনাটি সিঙ্গুর থানা এলাকার। গাড়ি থেকে উদ্ধার হয়েছে মোট দুই লক্ষ ১৭ হাজার টাকা। গাড়িতে থাকা এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ওই ব্যক্তির নাম প্রীতম হালদার।

সূত্রের খবর , শুক্রবার রাতে সিঙ্গুর থানার পুলিশ শ্রীরামপুর- জাঙ্গিপাড়া রোডে ঝাঁকারী এলাকায় নাকা চেকিং পয়েন্টে চেকিং কাজ চলছিল। সেই সময় পুলিশের হাতে ধরা পড়ে টাকা সমেত গাড়ি। গাড়িটি কোথা থেকে আসছিল, কী কারণে সেই টাকা নিয়ে যাওয়া হচ্ছে? তা জিজ্ঞাসাবাদ করছে সিঙ্গুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোলকাতা থেকে সাদা ইনোভা গাড়ি আসছিল ডানকুনির দিকে। গাড়িতে লাগানো ছিল রাজ্য সরকারের স্টিকার। গাড়িতে প্রীতম হালদার নামে এক ব্যাক্তি কয়েকটি খামে করে ৫০০ টাকার নোট নিয়ে ডানকুনির দিকে যাওয়ার সময় আটক করা হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী পঞ্চাশ হাজারের বেশি টাকা নিয়ে যাওয়া যাবে না। তবে আটক করা টাকার মালিক জানিয়েছে কোম্পানির শ্রমিকদের মাস মাহিনা নিয়ে যাওয়া হচ্ছিল। সিঙ্গুর থানার পুলিশ আটক করা টাকা ও গাড়ির আলাদা আলাদা কেস দায়ের করেছে।

রাহী হালদার