জগন্নাথ সরকারের বিরুদ্ধে এবার জগন্নাথ সরকার

Lok Sabha Election 2024: রানাঘাটে জগন্নাথের বিরুদ্ধে ভোটের ময়দানে আরও এক জগন্নাথ! এ কী কাণ্ড নদিয়ায়

নদিয়া: জগন্নাথ সরকারের বিরুদ্ধে জগন্নাথ সরকার নদিয়ায়। এ কী কাণ্ড! বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের নামেই এবার নির্দল প্রার্থী হয়ে দাঁড়াল আরও এক জগন্নাথ সরকার। এই নিয়ে তৃণমূলের চক্রান্ত বলেই অভিযোগ রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের। নদিয়ার রানাঘাট দক্ষিণ বিধানসভায় নির্বাচনী ভোট প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার, যদিও তীব্র দাবদাহ এর মধ্যেও লাগাতার প্রচার অভিযান করছেন জগন্নাথ সরকার। এরই মাঝে হঠাৎ ঘটে গেল এই ঘটনা। সূত্রের খবর রানাঘাট লোকসভা কেন্দ্রে নির্দল প্রার্থী হিসেবে হঠাৎ নাম উঠে আসে আরও এক জগন্নাথ সরকারের।

যদিও হীরে চিহ্নে তিনি দাঁড়িয়েছেন। এই নিয়ে সাংবাদিকদের কোনও রকম কোন প্রতিক্রিয়া দেয়নি নির্দল প্রার্থী জগন্নাথ সরকার। অন্যদিকে তিনি কোনও প্রচার অভিযান এখনও শুরু করেননি, কিন্তু তার নাম নির্বাচন কমিশনের তালিকায় নথিভুক্ত হয়েছে। আজ নির্বাচনী ভোট প্রচারের মধ্যে দিয়ে ক্ষোভ উগড়ে দেন বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার, তিনি বলেন, রানাঘাট লোকসভা কেন্দ্রে তাঁর প্রভাব রয়েছে যথেষ্ট, তাই তাঁকে দমন করার জন্য তৃণমূল চক্রান্ত করে নির্দল প্রার্থী হিসেবে তাঁর নামে একজনকে দাঁড় করিয়েছে।

যদিও জগন্নাথ সরকারের তোলা অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়ে রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারী বলেন, নির্বাচনে যে কেউ দাঁড়াতে পারে, তা জগন্নাথ সরকার হোক বা অন্য জগন্নাথ সরকার। এখানে তৃণমূলের কী করার আছে। আসলে জগন্নাথ বাবুর আর তো কোনও কাজ নেই, একটাই কাজ শুধু অভিযোগ করা। মানুষ তার এই অহেতুক অভিযোগ আর কখনোই কর্ণপাত করবে না। আর মাত্র কয়েকদিন তারপরেই জগন্নাথ সরকারের আর কোনও অভিযোগ করার সুযোগই থাকবে না।

Mainak Debnath