Snatching: সমশেরগঞ্জে ছিনতাই হল ব্যাগ, পালানোর সময় নদীতে পড়ল দুস্কৃতীরা, জুটল গণধোলাই

সমশেরগঞ্জ: ব্যাঙ্ক থেকে টাকা তুলে বাড়ি যাওয়ার পথে এক যুবকের হাত থেকে টাকার ব্যাগ ছিনতাই করে চম্পট দিল দুই দুষ্কৃতী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সুতির অরঙ্গবাদা এলাকায়। জানা যায় শুক্রবার ব্যাঙ্ক থেকে টাকা তুলে বাড়ি যাচ্ছিলেন এক যুবক। রাস্তায় একটি দোকানে দাঁড়ালে হঠাৎই বাইকে করে দুই যুবক এসে ওনার হাত থেকে টাকার ব্যাগ ছিনতাই করে চম্পট দেয়।

আগামী ২৪ ঘণ্টায় ঝড়বৃষ্টির সম্ভাবনা কলকাতায়, ম্যাচ ভেস্তে গেলে কোথায় থাকবে কেকেআর?

হৈচৈ পড়তেই স্থানীয়রা পিছু ধাওয়া করে। খবর পেয়ে সুতি থানার পুলিশও ওই দুই দুষ্কৃতীর মোটরবাইকের পিছু নেই। সুতি পেরিয়ে সমশেরগঞ্জের ধানঘড়া এলাকায় প্রবেশ করে তারা। কিন্তু সামনেই নদী পড়ে যাওয়ায় আটকে যায় ওই দুই দুষ্কৃতী। আর তখনই স্থানীয়বাসিন্দারা তাদের হাতেনাতে ধরে ফেলে ও বেধরক গণধোলাই দেয়।

আরও খবর:  দু’ঘণ্টার মধ্যেই ধেয়ে আসছে কালবৈশাখী, ঝড়বৃষ্টির সম্ভাবনা কলকাতা-সহ তিন জেলায়

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এর পরেই ওই দুই দৃষ্কৃতীকে গ্রেফতার করে সুতি থানার পুলিশ। ধৃতেরা বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দা, বিকাশ দাস বলেন, “ওই যুবকেরা টাকার ব্যাগ ছিনতাই করে পালাতেই আমরা দুই দুষ্কৃতীর মোটরবাইকের পিছু ধাওয়া করি। খুব দ্রুত গতিতে ওরা বাইক চালাচ্ছিল। সমশেরগঞ্জের ধানঘড়া এলাকায় এসে আর রাস্তা না পাওয়ায় আমরা ওদের হাতেনাতে ধরে ফেলি। পুলিশও আমাদের সঙ্গে ছিল। পুলিশ দু’জনকেই গ্রেফতার করে নিয়ে যায়।”