Crime news viral video: গাড়ি চাপা দিয়ে বৃদ্ধকে খুন করে মৃতদেহকে চুম্বন তরুণীর, ভাইরাল ভয়ঙ্কর ভিডিও

৬৪ বছর বয়সি বৃদ্ধকে গাড়ি চাপা দিলেন মহিলা। তার পর দেহটিকে ন’বার ছুরি দিয়ে কোপালেন, সব শেষে মৃতদেহকে তুলে বার বার চুম্বন করলেন সেই তরুণী। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে এমনই এক ভিডিয়ো। দিনে-দুপুরে ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসের হিউস্টনে, মৃত ব্যক্তির নাম স্টিভেন অ্যান্ডারসন।

এই চূড়ান্ত নৃশংস ঘটনাটির জন্য অভিযুক্ত ২০ বছর বয়সি ক্যারন ফিশার নামের এক রূপান্তরকামী মহিলাকে। ভাইরাল হওয়া ভয়ঙ্কর ভিডিওতে দেখা গিয়েছে এক বৃদ্ধকে গাড়ি চাপা দেন মহিলা। গাড়ি থেকে বেরিয়ে আসেন এক জন মহিলা। তার পর সেই জায়গা থেকে পালিয়ে যাওয়ার বদলে মৃতপ্রায় ব্যক্তির উপর ঝাঁপিয়ে বার বার ছুরি দিয়ে আঘাত করতে থাকেন।

আরও পড়ুন: কেকেআরকে প্লে-অফে তুলেই লজ্জার রেকর্ড নারিনের, কী করেছেন নাইট তারকা?

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে এখানেই থামেননি অভিযুক্ত তরুণী, ৯ বার দেহের উপর ছুরি দিয়ে আঘাত করার পরে মৃতদেহকে চুম্বন করেন। অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। সেই সঙ্গে ফিশারের বিরুদ্ধে গ্রেফতারি এড়িয়ে পালানোর চেষ্টা এবং হাসপাতাল কর্মীদের নিগ্রহেরও মামলা দায়ের করেছে।

আরও পড়ুন: সাসপেন্ড ঋষভ পন্থ! প্লে-অফের জন্য ‘বিরাট’ ম্যাচে শাস্তি পন্থের, কী করেছেন?

নিউ ইয়র্ক টাইমসে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, খুনে অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে ২০২১ সালে দেহ ব্যবসারও অভিযোগ ওঠে, যদিও সেই মামলা থেকে তরুণী মুক্তি পান।