বহরমপুরে ভোট গ্রহণ কেন্দ্রে ইউসুফ পাঠান 

Lok Sabha Election 2024: বহরমপুর লোকসভাতে ভোটের দিনে অন্য মেজাজে ইউসুফ পাঠান! ভক্তদের সঙ্গে তুললেন সেলফি

মুর্শিদাবাদ: বহরমপুর লোকসভা কেন্দ্রে এ বছর লড়াই করেছেন তারকা ক্রিকেটার প্রার্থী ইউসুফ পাঠান। একদা গুজরাটের বাসিন্দা ও সেখানের ভোটার হলেও সোমবার সকাল থেকেই তিনি নিজে ঘুরে বেড়ালেন বহরমপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন জায়গায়। সোমবার সকালে তিনি বেসরকারি হোটেল থেকে বেরিয়ে বেলডাঙা ও রেজিনগরের উদ্দেশ্যে রওনা দেন। বেলডাঙ্গাতে গিয়ে তিনি খোঁজ নেন দলীয় কর্মীদের কাছে কিভাবে চলছে ভোট গ্রহণ পর্ব। অন্য দিকে, ইউসুফ পাঠানকে দেখেই অনেকেই তোলেন সেলফি। বেলডাঙ্গা, রেজিনগর ও নওদা হয়ে বহরমপুর শহরে প্রবেশ করেন ইউসুফ পাঠান। বুথ কর্মীদের সঙ্গে কথা বলার পাশাপাশি কিভাবে নির্বাচন চলছে তাও খতিয়ে দেখেন ইউসুফ পাঠান।

টানা দু’মাস ধরেই বহরমপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় ভোটের নির্বাচনী প্রচার করেছেন ক্রিকেটার ইউসুফ পাঠান। কখনও পায়ে হেঁটে কখনও হুড খোলা গাড়িতে ইউসুফ পাঠান সমস্ত বিধানসভা ঘুরে মানুষের কাছে ভোট প্রার্থনা করেছিলেন। আজকে ছিল তার পরীক্ষা। যদিও ফলাফল কি হবে তা বোঝা যাবে ৪ জুন। যদিও সকালে বেড়িয়ে বেশ আত্মবিশ্বাসী ছিলেন ইউসুফ পাঠান।

সোমবার সকাল থেকেই বহরমপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত অশান্তি মধ্যে দিয়েই নির্বাচন পর্ব চলে দিনভর। কোথাও বড় ধরনের কোনও না ঘটলেও অতিতৎপর ছিল পুলিশ প্রশাসন ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

মোট সাতটি বিধানসভা নিয়ে গঠিত এই বহরমপুর লোকসভা। সাংসদ রয়েছেন কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী। টানা ১৯৯৯ থেকে অধীর রঞ্জন চৌধুরীর গড় হিসেবে পরিচিত এই বহরমপুর। কিন্তু ২০২১ লোকসভা নির্বাচনে একমাত্র বহরমপুর বিধানসভা বাদ দিলে সমস্ত বিধানসভা দখল করে শাসক দল তৃণমূল কংগ্রেস। বহরমপুর লোকসভার অধীনে বহরমপুর, কান্দি, বেলডাঙা, রেজিনগর, নওদা, বড়ঞা, ভরতপুর বিধানসভা নিয়ে গঠিত এই লোকসভা। তাই ইউসুফ পাঠানের হাত দিয়েই বহরমপুরে এই প্রথম ঘাস ফুল ফোটাতে মরিয়া শাসকদল তৃণমূল কংগ্রেস।

কৌশিক অধিকারী