দলের মহিলা কর্মীদের সঙ্গে দেবাংশু ভট্টাচার্য

দেবাংশুকে বিয়ের প্রস্তাব মাঝরাস্তায়! ভোটের প্রচারের মাঝে বড় ‘কাণ্ড’ 

হলদিয়া: লোকসভা ভোটের প্রচার পর্বেই বিয়ের প্রস্তাব পেলেন দেবাংশু ভট্টাচার্য। মঙ্গলবার লোকসভা ভোটের প্রচার পর্বে হলদিয়ায় দেবাংশু বিয়ে করার প্রস্তাব পেলেন।

চতুর্থ দফার লোকসভা ভোট গ্রহণ পর্ব শেষ হয়েছে। ২৫ মে ষষ্ঠ দফায় তমলুক লোকসভা কেন্দ্রের ভোট গ্রহণ। তমলুক লোকসভা ভোট গ্রহণ পর্বের আগে প্রতিটি রাজনৈতিক দলের প্রচার কর্মসূচি চলছে জোর কদমে।

তমলুক লোকসভা কেন্দ্রের এবারের শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে দেবাংশু তমলুকের প্রতিটি এলাকা জুড়ে প্রচার চালাচ্ছেন প্রতিদিনই। আর মঙ্গলবার প্রচার চলাকালীন তিনি বিয়ের প্রস্তাব পেলেন।

আরও পড়ুন- একই কেন্দ্রের ৩ প্রার্থী প্রতিমা! কোন চিহ্নে ভোট দেবে গ্রাম? জয়নগরে জোরদার লড়াই

মঙ্গলবার সকাল রাত্রি পর্যন্ত একগুচ্ছ প্রচার কর্মসূচি রয়েছে হলদিয়া বিধানসভা এলাকায়। সকাল থেকে হলদিয়া পৌরসভা এলাকার বিভিন্ন ওয়ার্ডে প্রচার করতে দেখা যায় তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে।

এদিন হলদিয়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে প্রচার কর্মসূচির চলার সময়ে বিয়ের প্রস্তাব পান দেবাংশু ভট্টাচার্য। ওই ওয়ার্ডের দুর্গাচক স্টেডিয়ামের কাছে প্রচার কর্মসূচি ও জনসভার সময়ই তাঁকে বিয়ের প্রস্তাব দেন দলের এক কর্মী।

ফুলের তোড়া দিয়ে দেবাংশুকে সংবর্ধনা দেওয়ার পর তাঁর জয় কামনা করেন মহিলা তৃণমূল কর্মী মনিমালা করন। তিনি জয় কামনার পাশাপাশি আরও জানান দেবাংশুর জন্য পাত্রী খুঁজে রেখেছেন। দলের এক মহিলা কর্মী তাঁর জন্য পাত্রী খুঁজে রেখেছে মাইকে ঘোষণা করলে দেবাংশু তার প্রত্যুত্তরে জানান, তার বয়স তবে ২৮ বছর।

আরও পড়ুন- জামিন পেলেন জীবনকৃষ্ণ, সুপ্রিম কোর্টে মুক্তি মিলল বড়ঞাঁর তৃণমূল বিধায়কের

আরও ৪ থেকে ৫ বছর পরে বিয়ের জন্য ভাববেন তিনি। এখনই সংসারের কাজে জড়াতে চান না বলে জানান। আগামী পাঁচ বছর তমলুক লোকসভা কেন্দ্রের জন্য কাজ করে যেতে চান। প্রসঙ্গত, দেবাংশু ও ওই মহিলা কর্মীর এই কথোপকথন দলের কর্মীদের মধ্যে উচ্ছ্বাসের ঢেউ সৃষ্টি করে।

সৈকত শী