দেবের মহিলা ভক্ত

Loksabha Elections 2024: দেবের গলায় মালা! স্বপ্নপূরণে চোখে জল অনুরাগীর, লেখা হল আবেগের আখ্যান

উত্তর ২৪ পরগনা: গোবরডাঙ্গা কালিবাড়ি ময়দানে হল মালাবদল! আর সেই ঘটনার সাক্ষী থাকল কয়েক হাজার মানুষ। ১৪ বছরের স্বপ্নপূরণ হল দেবের অন্ধ ভক্ত পাপিয়া রায়ের। আই লাভ ইউ সিনেমার পর থেকেই দেবের প্রেমে পড়েন গোবরডাঙার বাসিন্দা গৃহবধূ পাপিয়া। তারপর থেকেই দেবের ছবি ডায়েরিতে জমানো থেকে শুরু করে নানা সময়ে চেষ্টা করেছিলেন দেবের সঙ্গে ছবি তোলার। কিন্তু সে স্বপ্ন যেন অধরাই থেকে গিয়েছে। দেবকে সামনাসামনি  দেখবেন, তা যেন কল্পনার বাইরে ছিল নিতান্তই সাদামাটা এই গৃহবধুর।

গোবরডাঙ্গায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিশ্বজিৎ দাসের হয়ে প্রচারে আসবেন দেব, তা শুনতেই সকালবেলায় রজনীগন্ধা ও গোলাপ দিয়ে মালা কিনে নিয়ে এসেছিলেন দেবকে দেওয়ার জন্য। তবে দেবকে যে দিতে পারবেন, তেমন কোনও আশা ছিল না।

আরও পড়ুন: ‘তালগাছ এক পায়ে দাঁড়িয়ে’ রক্ষা করে অনেককিছু! দেখুন তালগাছের দারুণ সব উপকারিতা

আরও পড়ুন: কলকাতার স্মার্ট সিটিতে এক অ্যাপেই হবে সব কাজ! আসছে বিশেষ সুবিধা, না জানলেই মিস

হেলিকপ্টার থেকে দেব নামতেই সুযোগ বুঝে ছুটে যান পাপিয়া। কোনও বাধা না মেনেই সোজা গিয়ে দেবের গলায় পরিয়ে দেন মালা। ভক্তর এমন উন্মাদনা দেখে অভিনেতা দেবও মালা খুলে পরিয়ে দেন পাপিয়ার গলায়। দেব মালা পড়াতেই চোখে জল গৃহবধূর, যেন সার্থক জীবন। চোখে জল নিয়েই এরপর মালা জড়িয়ে বললেন, “এই স্মৃতি রেখে দেব যত্ন করে।” দেবের আর এক ভক্ত সৃজা দত্ত জানালেন, দেব তাঁর জীবনের প্রথম ভালবাসা। আগেও দেখেছেন, তবে দেব যে নিজে ডেকে ছবি তুলবেন, তা যেন এখনও স্বপ্নের মত এই তরুণীর কাছে। এত কাছ থেকে সুপারস্টার দেবকে দেখার ঘোর যেন এখনো কাটছে না গোবরডাঙ্গার।

রুদ্র নারায়ণ রায়