সুন্দরবন 

South 24 Parganas News: বাঘের ডেরায় নয়া আতঙ্ক! রাত বাড়তেই ভয়ে কাঁপছে সুন্দরবনবাসী, কী এমন ঘটছে? শুনলে শিউরে উঠবেন

দক্ষিণ ২৪ পরগনা: সুন্দরবনের বাঘের ডেরাতে নতুন আতঙ্ক। চোরাশিকারীদের হানায় মারা গেলেন এক বনকর্মী। নিহত বনকর্মীর নাম অমলেন্দু হালদার (৫৯)।

সূত্রের খবর, বোট নিয়ে জঙ্গল সংলগ্ন নদীতে টহল দেওয়ার সময় হরিণ শিকারীদের মুখোমুখি হয় বনকর্মীদের একটি দল। ওই দলে ছিলেন অমলেন্দু বাবু। দুষ্কৃতীদের ধাওয়া করতে গেলে দুষ্কৃতীরা গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বনদফতরের ওই কর্মীর। গুলি করার পর কুড়ুল দিয়ে ওই বনকর্মীর মাথায় আঘাত করা হয়েছে। তাঁর মাথায় কুড়ুলের আঘাতের চিহ্নও রয়েছে। বনদফতর ও পুলিশ সূত্রে খবর, অমলেন্দু রায়দিঘি রেঞ্জ এলাকার বাসিন্দা।

আরও পড়ুন-     শৈশবে চরম কষ্ট, বাবা দেননি মেয়ের মর্যাদা, পড়াশোনা ছেড়ে চলচ্চিত্রে এসেই বলিউডের এভারগ্রীন তিনি, বলুন তো মায়ের কোলে ‘এই’ শিশুটি কে?

লড়াইয়ের সময় সঙ্গে ছিলেন আরও তিনজন কর্মী ও বোটের ২ কর্মী। সুন্দরবনের বিদ্যা রেঞ্জে অফিসের অধীনে নেতাধোপানি ক্যাম্প এলাকার জঙ্গলে হরিণ শিকারীরা তাঁদের মুখোমুখি পড়ে যাওয়ায় এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন-  অসহ্য নরকযন্ত্রণা! বিছানা ছেড়ে উঠতেই পারতেন না…! দিনে ৩০টি করে ওষুধ খেতেন এই নায়িকা, মনে হয়েছিল জীবনটাই শেষ, তারপর…

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এই সময় সুন্দরবনের পর্যটনের মরশুম প্রায় শেষের দিকে। এরপর বর্ষা নামবে। কিন্তু তার আগেই ঘটা এই ঘটনায় যথেষ্ট উদ্বেগ ছড়িয়েছে এলাকায়।

নবাব মল্লিক