অভিষেক বন্দ্যোপাধ্যায়

Lok Sabha Elections 2024: ঘাটালের সভা থেকে হিরণকে আক্রমণ অভিষেকের, সরব সন্দেশখালি নিয়েও

কেশপুর: রবিবার পূর্ব মেদিনীপুরের কেশপুরে ঘাটাল লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের সমর্থনে জনসভায় ভাষণ দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেশপুরের মঞ্চ থেকে কড়া ভাষায় বিজেপিকে আক্রমণ করেন অভিষেক।

লোকসভা নির্বাচন ২০২৪ পঞ্চম দফার ভোট লাইভ

দেব প্রসঙ্গে অভিষেক বলেন, “দেব দিল্লিতে বার বার সরব হয়েছেন আপনাদের দাবিদাওয়া নিয়ে, কিন্তু কেন্দ্র কোনও কথা শোনেনি।” পাশাপাশি বিজেপি নেতাদের উদ্দেশে অভিষেকের হুঁশিয়ারি, “কোনও নেতা এসে যদি বলে মোদী আবাসের টাকা দিয়েছেন, তা হলে তাকে গাছে বেঁধে রাখবেন। আমাদের প্রতিনিধিদের ডাকবেন, কিন্তু গায়ে কেউ হাত দেবেন না।”

আরও পড়ুন: সাসপেন্ড হার্দিক! খারাপ ফর্ম, দলের ভরাডুবির পরে বিসিসিআইয়ের শাস্তির কোপে মুম্বইয়ের অধিনায়ক

সেই সঙ্গে সন্দেশখালি প্রসঙ্গও উঠে এল অভিষেকের ভাষণে। তিনি বলেন, “মহিলাদের অপমান করতেই সন্দেশখালি করেছে, আমি না বিজেপির মণ্ডল সভাপতিই বলছে।” সেই সঙ্গে হিরণকে আক্রমণ করে তৃণমূলের সেনাপতি বলেন, “বিজেপির প্রার্থীর অবস্থা দেখুন৷ ওই তো একটা প্রার্থী, নাম নেব না, নাম নিলে সভার পরিবেশ নষ্ট হয়ে যাবে৷ এক দিকে দীপক অধিকারী, যে বছরে তিনটে করে সিনেমা করে৷ আর যে বিজেপির প্রার্থী হয়েছে? চার বছরে, ওর হাতে ছবি নেই, হাতে কাজ নেই, তাই পয়সা কামাতে এসেছে৷ একে ধমকি দিচ্ছে, ওকে ধমকি দিচ্ছে৷”

কেশপুরের সভা থেকে অভিষেক আক্রমণ করলেন সিপিএমকেও। তিনি বলেন,  “এমনকি কেশপুরের কিছু সিপিএমের হার্মাদ বিজেপির জার্সি পড়ে ঘুরে বেড়াচ্ছে৷ তারা অশান্তি করার চেষ্টা করছ, আবার কালো দিন ফিরিয়ে আনতে চায়৷ তাদের বলব সবার ওপর অদৃশ্য চোখ ঘুরে বেড়াচ্ছে৷ আপনাদের তালিকা তৈরি আছে৷ সাহস ভালো, দুঃসাহস ভালো নয়৷ চার তারিখের পরে, যে ভাষায় বোঝেন সেই ভাষায় জবাব দেব৷ যদি ভাবেন সিপিএমের কালো দিন ফিরিয়ে আনবেন তা করতে দেব না।”