প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Lok Sabha Elections 2024: ‘মেদিনীপুর শুভেন্দু -দিলীপের কর্মভূমি…’, দুই ‘ভূমিপুত্রের’ প্রশংসায় পঞ্চমুখ মোদি

খড়্গপুর: পঞ্চম দফা ভোটের আগের রবিবাসরীয় প্রচারে রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পুরুলিয়া, বাঁকুড়ার পর মেদিনীপুরের খড়্গপুরের সভা করলেন মোদি। দলীয় প্রার্থী অগ্নিমিত্রা পাল এবং ঘাটালের প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের সমর্থনে সভা করেন মোদি। আর সেই সভা থেকেই মেদিনীপুরের দুই ভূমিপুত্রের প্রশংসায় পঞ্চমুখ হতে শোনা গেল প্রধানমন্ত্রীকে।

লোকসভা নির্বাচন ২০২৪ পঞ্চম দফার ভোট লাইভ

মোদি বলেন, “মেদিনীপুর আমার শুভেন্দু অধিকারী এবং দিলীপ ঘোষের কর্মভূমি। দিলীপ ঘোষকে রাজনীতির প্রথম থেকে জানি। ও অসম্ভব খাটে। বসে থাকতে পারে না। শুভেন্দু অধিকারী এখানে তৃণমূলের অত্যাচারের বিরুদ্ধে লড়াই করে চলেছেন। তাই, মেদিনীপুর থেকে অগ্নিমিত্রা পাল এবং ঘাটাল থেকে হিরণ চট্টোপাধ্যায়কে বেশি ভোটে জিতিয়ে আনুন।”

একইসঙ্গে মোদির ভাষণে উঠে আসে কেন্দ্রের বিজেপি সরকারের গ্যারান্টির দাবি। প্রধানমন্ত্রী বলেন, “পুরো বাংলা বিকশিত ভারতের জন্য সংকল্প নিয়ে ফেলেছে। এবারও কেন্দ্রে শক্তিশালী সরকার গড়তে হবে। বাংলার সমস্ত কোণ থেকে শোনা যাচ্ছে, আরেকবার মোদি সরকার।”

তৃণমূলকে নিশানা করে মোদির তুমুল কটাক্ষ, “তৃণমূলের সব অপকর্ম শেষ করে দিচ্ছে বিজেপি। তাই ওরা ভয় পেয়ে আছে। ২৫ মে আরেকটা চরম আঘাতের প্রয়োজন। বাংলায় ফের TMC-র আতঙ্ক, অত্যাচার, দুর্নীতি শেষ হতে সময় লাগবে না। তৃণমূল গণতান্ত্রিক লড়াই হেরে গিয়েছে। তাই, গুণ্ডাদের সঙ্গে মিলে এটা জিততে চাইছে। বাংলার সকলকে বলছি, ভয় পাবেন না। মেদিনীপুর বীরের মাটি। TMC-র সিন্ডিকেট, তোলাবাজের কী ক্ষমতা আছে? এরা ভয় পেয়ে আছে। কারণ, ৪ জুন ফের একবার প্রতিষ্ঠিত হবে মোদি সরকার। বাংলায় TMC মানে আতঙ্ক, তুষ্টিকরণ, পরিবারবাদ, দুর্নীতি। মুখ্যমন্ত্রীর বয়ানে শুধু বাংলাই নয়, দেশ, জগতের মানুষ ক্ষুব্ধ।
ইসকন, ভারত সেবা সংঘ-সহ অনেকের বিরুদ্ধে কথা বলেছে তৃণমূল। অপমান করেছে।সন্দেশখালির অপরাধী শাহজাহানকে বাঁচানোর জন্য রাত-দিন এক করে দিচ্ছে। এই লোকগুলো রাম নবমী পালন করতে দেবে না। মোদির বিরুদ্ধে ভোটের আপিল করবে। এটাই তৃণমূল এবং ইন্ডিয়া জোটের ষড়যন্ত্র।”