ভোট প্রচারে বেরিয়ে ক্রিকেট খেললেন বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য

Lok Sabha Election 2024: এ বার সৃজন ক্রিকেটার অবতারে! ভোট যুদ্ধে চলছে অভিনব প্রচার

দক্ষিণ ২৪ পরগনা:  দক্ষিণ ২৪ পরগনা জেলা লোকসভা নির্বাচনে আর কয়েক দিন সময় আছে এর মধ্যেই প্রত্যেক রাজনৈতিক দলের প্রার্থীরা জোর কদমে প্রচার চালাচ্ছে। আর এ দিন প্রচারে বেরিয়ে যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী সৃজন ভট্টাচার্য ক্রিকেটের ব্যাট করতে নেমে পরে মল্লিকপুর এলাকায়।

যাদবপুর লোকসভা বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য বারুইপুর পশ্চিম বিধানসভার বারইপুর সিপিআইএম জেলা পার্টি অফিস থেকে টোটো ও বাইক করে র‍্যালি করে ভোট প্রচার শুরু করেন। সেখান থেকে তিনি হরিহরপুর গ্রাম পঞ্চায়েতে ও মল্লিকপুর গ্রাম পঞ্চায়েত বিভিন্ন এলাকায় তার প্রচার পর্ব করেন। সৃজন ভট্টাচার্য দক্ষিণ চব্বিশ পরগনা সিপিআইএমের জেলা কার্যালয়ে বারুইপুর থেকে ভোট প্রচার শুরু করে হরিহর গ্রাম পঞ্চায়েতে বিভিন্ন এলাকা ঘুরে মল্লিকপুর স্টেশন দিয়ে মল্লিকপুর গ্রাম পঞ্চায়েত গনিমা এলাকা থেকে সুভাষগ্রাম পাঁচপোতা পর্যন্ত এই প্রচার করেন।

মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতে গণিমা এলাকায় একটি মাঠে ছেলেরা ক্রিকেট খেলছিল। সেখানে গিয়ে সৃজন ব্যাট হাতে নেমে পড়েন। সৃজন ভট্টাচার্যের এই বাইক ও টোটো র‍্যালিতে ছিলেন বেশ কিছু বাইক ও বেশ কিছু টোটো এবং সিপিআইএমের কর্মীরা। তিনি যেটা জানান মল্লিকপুর যাদবপুর বিধানসভা-সব মানুষ সিপিআইএমকে ভোট দেবেন,  জেতার ব্যাপারে তিনি কিন্তু নিশ্চিত যে ভাবে মানুষের সাড়া পাচ্ছেন প্রথম দিন থেকে আজও পর্যন্ত।

সুমন সাহা