প্রতিকী ছবি

Love Affair: ‘প্যায়ার তো অন্ধা…’ভাগ্নার প্রেমে পাগল মামী, স্বামীর ঘর ছেড়ে…

মুর্শিদাবাদ: মামীর প্রেমে মগ্ন ভাগ্নে। মামাকে ছেড়ে মামীচলে গেলেন ভাগ্নের সঙ্গে। অসুস্থ স্বামীকে চিকিৎসার জন্য ব্যাঙ্গালোর নিয়ে যাবে বলে মাঝ রাস্তায় চলন্ত ট্রেন থেকে প্রেমিকের হাত ধরে চম্পট দিল স্ত্রী। এ যেন হিন্দি সিনেমাকেও এই গল্প হার মানাবে। তিন সন্তানকে নিয়ে প্রেমিকা মামি চলে গেল ভাগ্নের সঙ্গে নতুন করে সংসার করতে।

অন্যদিকে, মৃত্যুর হাত থেকে বেঁচে রেল পুলিশের হাত ধরে বাড়ি ফিরে এসেছেন কিডনির সমস্যায় জর্জরিত মুর্শিদাবাদ জেলার নিমতিতার হাটপাড়া গ্রামের বাসিন্দা।জানা গিয়েছে, গত কয়েক বছর আগে মামার বাড়িতেই থাকতে শুরু করে ভাগ্নে। আর তখন থেকেই প্রেমের শুরু। মামীও ভাগ্নের প্রেম ছিল গদগদ। কিন্তু বাধা ছিলেন মামা।

আরও পড়ুন – IMD Cyclonic Circulation Alert: ঘূর্ণাবর্ত ফুঁসছে, বঙ্গোপসাগের এরপর নিম্নচাপের হুঙ্কার, তোলপাড় হবে সমুদ্র, আগামী ক’দিন থাকুন সতর্ক

জানা যায়, সম্প্রতি স্ত্রী ছেলে ও মেয়েকে নিয়ে কিডনি চিকিৎসার জন্য বেঙ্গালুরু যাচ্ছিলেন ফরাক্কা থেকে ব্রহ্মপুত্র মেল ধরে। আড়াই লক্ষ টাকা লোন নিয়ে ট্রেনে করে যাচ্ছিলেন ওই ব্যক্তিও তার পরিবার। কিন্তু কানপুর রেল ষ্টেশনের কাছেই অসুস্থ স্বামীকে ট্রেনের বাথরুমে নিয়ে যান স্ত্রী আর তখনই দাঁড়িয়ে থাকা ট্রেন চলতে শুরু করলেই দরজা দিয়ে ফেলে দেওয়া হয় ওই ব্যক্তিকে। অন্যদিকে, ট্রেনের গতি কম থাকায় প্রাণে বেঁচে যান। কানপুর রেল স্টেশনের রেল পুলিশ তাকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। অন্যদিকে প্রেমের টানে স্বামীর সমস্ত টাকা নিয়ে চম্পট দিয়েছেন ভাগ্নের সঙ্গে মামি বলেই অভিযোগ।

ওই ব্যক্তি জানান, ভাগলপুর ষ্টেশন থেকেই আমাকে ফলো করেছিল ভাগ্নে। তাদের প্রেম ছিল বেশ কয়েক বছর ধরেই। আমাকে ট্রেন থেকেই ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। আমার পায়ে বর্তমানে চোট লাগে। পরে আমাকে ট্রেন ধরিয়ে বাড়ি পাঠানো হয় রেল পুলিশের প্রচেষ্টায়। তবে আমি চাইব আমার স্ত্রী যেন বাড়ি ফিরে এসে সংসার করুক নতুন করে।

Kaushik Adhikary