অমিত শাহ 

East Medinipur News: পঞ্চম দফা ভোটেই বিজেপি ৩০০ পার! কাঁথি থেকে ঘোষণা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

ভগবানপুর: কাঁথি লোকসভা কেন্দ্রের ভগবানপুরের একটি জনসভা থেকে বড় ঘোষণা করলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানান পাঁচ দফা নির্বাচনে মোদীজি তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হচ্ছেন। ইতিমধ্যেই বিজেপি ৩০০ আসন পার করে ফেলেছে। বুধবার ভগবানপুরে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী সমর্থনে সভায় উপস্থিত হয়ে এমনই মন্তব্য করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। লোকসভা নির্বাচনের প্রচার প্রায় শেষ পর্যায়ে। আর এই শেষ পর্যায়ে প্রচারে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি নেতাকর্মীদের উৎসাহিত করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি লোকসভা কেন্দ্রটি এবারে রাজ্য রাজনীতির নজরকাড়া কেন্দ্র। কারণ এই লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী রাজ্যের বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী। ফলে এই কেন্দ্রটি জয়ের জন্য পুরো দমে ঝাঁপিয়েছে বিজেপি নেতাকর্মীরা। আর বিজেপি নেতাকর্মীদের মনোবল বাড়াতে এদিন কাঁথি লোকসভা কেন্দ্রের ভগবানপুর এলাকায় জনসভা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যের শাসক দলের বিরুদ্ধে একাধিক মন্তব্য জনসভা থেকে রাখেন।

আর সেখানেই তিনি জানান পঞ্চম দফা নির্বাচন শেষ হতেই বিজেপি ৩১০ আসন পেয়ে গিয়েছে। জনসভা থেকে স্বরাষ্ট্রমন্ত্রী শুভেন্দু অধিকারীর ভাড়াবাড়ি রেড করার প্রসঙ্গ নিয়ে কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী জানান শুভেন্দুর ওপর যত অত্যাচার করবেন, বিজেপি শুভেন্দুকে তত বড় নেতা বানাবে।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কথায় উঠে এসেছে পঞ্চায়েত ভোটে রাজনৈতিক হিংসায় মারা যাওয়া দলীয় নেতাকর্মীদের কথা। তিনি জানান লোকসভা নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান রয়েছে ফলে গুন্ডারা কিছু করতে পারছে না। শায়েস্তা করে দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী। পঞ্চায়েত ভোটে অনেকেই মারা গিয়েছিল। এ দিনের সভায় প্রার্থী সৌমেন্দু অধিকারীর পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, কাঁথির সাংসদ শিশির অধিকারী সহ অন্যান্যরা নেতৃত্বরা।

সৈকত শী