স্টেশন পরিদর্শনে এডিআরএম

Indian Railway: শান্তিপুর স্টেশন পরিদর্শনে এডিআরএম

নদিয়া: অমৃত মহোৎসবের প্রকল্পাধীন শান্তিপুর রেলওয়ে স্টেশন পরিদর্শনে এলেন রেলের এডিআরএম। ইস্টার্ন রেলের এডিআরএম সুমিত সরকার আজ নদিয়া এবং উত্তর ২৪ পরগনা পরিদর্শনে আসেন। এক বিশেষ ট্রেনে চেপে তিনি শান্তিপুর স্টেশনে এসে পৌঁছন।

যদিও আগমন প্রসঙ্গে কোনও মতামত প্রকাশ করতে চাননি এডিআরএম। তিনি শুধু বলেন অমৃত মহোৎসব উপলক্ষে ভারতীয় রেল স্টেশন এবং রেল সংক্রান্ত উন্নয়নের নানাবিধ যে সমস্ত প্রকল্প গ্রহণ করা হয়েছে তার কাজ ইতিমধ্যেই কাজ শুরু হয়ে গিয়েছে। সেই কাজ কতদূর এগিয়েছে এবং ছোটখাটো বিভিন্ন সমস্যা নিয়ে আজকের এই পরিদর্শন।

আরও পড়ুন: দেবকে টেক্কা দিতে হিরণের পাশে শাহ, থাকল বিশাল মালার চমক

তবে স্থানীয় রেল যাত্রী সমিতি এবং হকার ইউনিয়নের পক্ষ থেকে জানা যায় আজ ইতিবাচক কোনও আলোচনা হয়নি তাঁদের সঙ্গে। যদিও সম্প্রতি কয়েক মাস আগে বিভিন্ন ধরনের সমস্যা নিয়ে জিএম-এর কাছে একটি লিখিত আবেদন জমা দেওয়া হয়েছে। সে বিষয়েও অগ্রগতি হয়েছে বলেই জানতে পেরেছেন তারা।

তবে আজ ব্যারাকপুর থেকে শুরু করে ওই বিশেষ পরীক্ষক ট্রেনটি রানাঘাট হয়ে শান্তিপুরে আসেন। এরপর গেদে এবং সর্বশেষ বনগাঁ যাওয়ার কথা আছে। এদিন এডিআরএমের সঙ্গে বিভাগীয় বিভিন্ন অফিসিয়াল টেকনিক্যাল আধিকার ইঞ্জিনিয়ার এবং ঊর্ধ্বতন আধিকারিকগণ উপস্থিত ছিলেন। অন্যদিকে শান্তিপুর রেলওয়ে স্টেশন মাস্টার জিআরপি আর পি এফ এর আধিকারিকগণও যথেষ্ট তৎপর ছিলেন এই পরিদর্শনকে কেন্দ্র করে।

মৈনাক দেবনাথ