ঝাড়গ্রামে রাস্তায় হাজির হাতি

Lok Sobha Election 2024: ভোট দিতে এল হাতি! সে কী মারাত্মক পরিস্থিতি জিতুশোলে, দেখুন ভাইরাল ভিডিও

ঝাড়গ্রাম: ভোটের সকালেই ভোটগ্রহণ কেন্দ্রের কিছু দূরেই হাজির স্বয়ং রামলাল। এলাকায় গণতন্ত্র প্রয়োগের উৎসব চলছে, তাই তার-ও যেন মতপ্রকাশের ইচ্ছে হয়েছে। তাই সাত-সকালে ঝাড়গ্রামের জিতুশোল এলাকায় দেখা গেল রামলাল নামক ওই হাতিকে। যদিও তাকে এভাবে দেখার পর থেকেই এলাকায় তৈরি হয় আতঙ্ক।

শনিবার ষষ্ঠ দফায় ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে শুরু হয়েছে নির্বাচন। সেই জায়গায় দাঁড়িয়ে সকালে এভাবে গজদর্শন মেলায় সমস্যায় পড়েছেন বহু মানুষ। কারণ রামলাল যে দাপিয়ে বেড়াচ্ছে ঝাড়গ্রাম লোধাশুলি পাঁচ নম্বর রাজ্য সড়ক। যার ফলে সমস্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। রাস্তার দু’ধারে প্রচুর গাড়ি দাঁড়িয়ে রয়েছে।

আরও পড়ুন: একটি খারাপ খবর, মারণরোগের কামড়ে ‘বিশ্বের সবচেয়ে সুখী কুকুর’ কাবুসুর মৃত্যু!

খবর পেয়ে ঘটনাস্থলে যায় বন দফতরের কর্মীরা। কিন্তু যেভাবে ভোটের দিন সাত সকালে রামলাল এই এলাকায় হাজির হয়েছে তাতে ভোট দিতে যাওয়ার পথে সমস্যায় পড়েছেন এলাকার বাসিন্দারা। স্থানীয় বাসিন্দারা বলেন, রামলাল প্রতিদিন সকাল ও বিকালে এই এলাকায় আসে। যেহেতু এদিন লোকসভা নির্বাচন, তাই রামলাল ও হয়তো ভোট দিতে এসেছে।

লোকসভা নির্বাচন ২০২৪ রেজাল্ট

আরও পড়ুন: আচমকা ঘাটালে ভোটের বুথে দেব, তারকা প্রার্থীকে দেখামাত্র ভোটার লাইনে ‘ফিসফিস’ শুরু! কী হল তারপর? দেখুন

তবে, ভোটের দিন রামলালকে নিয়ে চিন্তায় পড়েছেন বনদপ্তরের কর্মীরা। রাজ্য সড়কে উপর এভাবেই দাপিয়ে বেড়াচ্ছে সে। যদিও বন দফতরের কর্মীরা রামলালাকে রাজ্য সরকারের উপর থেকে স্থানীয় জঙ্গলের পাঠানোর আপ্রান চেষ্টা চালাচ্ছেন বলেই জানা গিয়েছে। তবে কতক্ষণে জঙ্গলে প্রবেশ করে জাতীয় সড়কে যান চলাচল স্বাভাবিক হয় এখন সেটাই দেখার।

কৌশিক অধিকারী