‘একজন পথে বসবে…!’ এক পোস্টে তোলপাড়, পান্ডিয়ার ডিভোর্স পাকা! সব খবর সত্যি!

কলকাতা: হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের ডিভোর্সের খবর কি তা হলে পাকা!

এবার পান্ডিয়ার স্ত্রী যা পোস্ট করলেন, তাতে তোলপাড় হয়ে গেল সোশ্যাল মিডিয়া। তিনি একটি ইনস্টা পোস্টে লিখে দিলেন- এবার একজন পথে বসবে। তাঁর সেই পোস্টের পরই জল্পনা ছড়াচ্ছে আরও বেশি।

কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, হার্দিক ও নাতাশার ডিভোর্সের খবর পাকা। এমনকী ডিভোর্স হলে পান্ডিয়ার ৭০ শতাংশ সম্পত্তির দাবি জানিয়েছেন নাতাশা। সে কথাও হাওয়ায় ভাসছে। যদিও হার্দিক বা নাতাশার মধ্যে কেউই এই নিয়ে কিছু বলেননি এখনও।

আরও পড়ুন- আর একদিন, আইপিএল শেষ! রবিবার ‘কোটিপতি’ হবে কেকেআর! IPL-এর প্রাইজ মানি এত টাকা!

তবে এবার নাতাশার পোস্ট ঘিরে জল্পনা সত্যি হতে চলেছে বলে খবর। তিনি যে এমন কথা হার্দিককে উদ্দেশ্য করে লিখেছেন তা এখনই হলফ করে বলা মুশকিল। তবে এই পরিস্থিতিতে নাতাশার এমন কথা লেখার আরও কোনও কারণ নেই।

নাতাশা যে কথাগুলি ইনস্টা স্টোরিতে লিখেছেন তা নিচে একটি ড্রাইভিং স্কুলের পোস্টার দিয়েছেন ব্যাকগ্রাউন্ড হিসেবে। ফলে অনেকে বলছেন, এটি হয়তো তাঁর নতুন ব্যবসার একটি ট্রেলর। তবে অনেকেই বলছেন, আসলে কথাগুলো হার্দিককে উদ্দেশ্য করেই তিনি লিখেছেন।

হার্দিক ও নাতাশার সম্পর্কের জটিলতার কথা এর আগে কখনও প্রকাশ্যে আসেনি। এমনকী দুজনের সম্পর্ক যে বেশ গভীর তা তাঁদের বিভিন্ন পোস্ট থেকে জানা যেত। ছেলে অগস্ত্য তাঁদের সংসারে আসার পর থেকে কখনও কোনও সমস্যার কথা শোনা যায়নি।

নাতাশার ইনস্টা স্টোরি।
নাতাশার ইনস্টা স্টোরি।

আরও পড়ুন- ভারতের কোচ গম্ভীর! ২৪ ঘণ্টার মধ্যে বড় ঘটনা, বোর্ডকে ‘বিরাট’ শর্ত গৌতমের

হার্দিক ও তাঁর স্ত্রী বিয়ের আগে একাধিক সম্পর্কের মধ্যে দিয়ে গিয়েছেন। তবে শেষমেশ তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়েপ বাঁধনে বাঁধা পড়ার আগেই অবশ্য হার্দিক বাবা হয়েছিলেন।