Lok Saha Elections 2024

Lok Sabha Elections 2024 BJP: ষষ্ঠ দফা নির্বাচনে আটটির মধ্যে আটটি আসনই জিতবে বিজেপি! দাবি শমীক ভট্টাচার্যের

কলকাতা: ষষ্ঠ দফা লোকসভা নির্বাচনের পরে রাজ্য বিজেপির কণ্ঠে অন্য সুর ধরা পড়ল। বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য দাবি করেন, “এই দফায় আটটির মধ্যে আটটি আসনে বিজেপির দখলে থাকবে”। তবে সেই সঙ্গে শোনা গেল অভিযোগের সুরও। তিনি দাবি করেন, “নির্বাচন কমিশনার আরিজ আফতাব মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে কাজ করছেন”। একই দাবি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরও।

আরও পড়ুন: কোথায়, কখন আছড়ে পড়বে ঘূর্ণিঝড় রিমল, গতিবেগই বা কত হবে? আপডেট দিল হাওয়া অফিস

ঝাড়গ্রামের গড়বেতায় বিজেপির প্রার্থী প্রণত টুডু যখন এলাকায় ঢুকছিলেন, সে সময় তাঁকে বেশ কিছু লোকজন তাড়া করে বলে অভিযোগ। প্রনত টুডুর দেহরক্ষীরা তাঁকে কোনও ভাবে সেখান থেকে উদ্ধার করে গাড়িতে তুলে নিয়ে এলাকা ছাড়েন। ঘটনাস্থলে তাঁর দেহরক্ষীর মাথা ফেটে যায়। অন্যদিকে, মেদনীপুরের প্রার্থী অগ্নিমিত্রা পালের গাড়ির সামনে শুয়ে তাঁকে বুথে যেতে বাধা দেওয়া হয়। ঘাটালের প্রার্থী হিরণকে দীর্ঘক্ষণ রাস্তায় দাঁড় করিয়ে রাখা হয়। হিরণ সেই নিয়ে রাজ্য পুলিশের দিকেই অভিযোগের আঙুল তোলেন।

লোকসভা নির্বাচন ২০২৪ রেজাল্ট

আরও পড়ুন: হার্দিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রশ্নের মুখে নাতাসা, কী উত্তর দিলেন তিনি?

রাজ্য বিজেপির মুখপাত্র শমিক ভট্টাচার্য বলেন, “পশ্চিমবঙ্গ পুলিশ কুইক রেসপন্স  টিমকে অযথা দিকভ্রষ্ট করিয়ে দেরি করিয়েছে। যদিও ওই এলাকায় গত বিধানসভায় বিজেপি প্রার্থী ভারতী ঘোষ ঠিক একই অভিযোগ করেছিলেন”। প্রণত টুডুর বিষয় নিয়ে শমীক ভট্টাচার্য জানান, কেন্দ্রীয় বাহিনীর কাছ থেকে আমরা জেনেছি, ওখানে যে পরিস্থিতি তৈরি হয়েছিল তাতে গুলি চালানো ছাড়া কোনও উপায় ছিল না তাদের। সেই সঙ্গে আরও বলেন, “নতুন করে যাতে শীতলকুচি না হয়, তার জন্য কেন্দ্র বাহিনী ড: প্রণত টুডুকে ওখান থেকে উদ্ধার করে নিয়ে চলে এসেছে”।