রঘুনাথগঞ্জে সাংবাদিক বৈঠকে বিধায়ক জাকির হোসেন

Murshidabad News: জঙ্গিপুরের তৃণমূলের বিধায়ককে খুনের হুমকি! হোয়াটসঅ্যাপে মেসেজ, পুলিশের কাছে নেতা

মুর্শিদাবাদ: বেশ কয়েকদিন থেকেই জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেনের হোয়াটসঅ্যাপে ঝাড়খন্ড থেকে একটি বিশেষ নম্বর থেকে ফোন আসছে এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। অভিযোগ করলেন খোদ তৃণমূলের বিধায়ক জাকির হোসেন। সূত্রের খবর, তাকে প্রাণনাশেরও হুমকি দেওয়া হচ্ছে জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেনকে এবং তাঁর পরিবারকে। এই ঘটনার জেরে সুতি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিধায়ক জাকির হোসেন।

রবিবার রঘুনাথগঞ্জে সাংবাদিক বৈঠকে জাকির হোসেন তিনি বলেন, “আমি আগেও ২০২১ সালে ১৭ ফেব্রুয়ারি একবার বোমার আঘাতে আহত হয়েছি নিমতিতা ষ্টেশনে। তবে সম্প্রতি আমাকে ঝাড়খন্ড থেকে হুমকি দিয়ে ফোন আসছে। আমার এখনও বোমার আঘাতের সেই ক্ষত শুকিয়ে যায়নি।” এছাড়াও মিথ্যা মামলায় তাঁকে ফাঁসানো হতে পারে বলেই আশঙ্কা প্রকাশ করেছেন জাকির হোসেন। ইতিমধ্যেই সুতি থানায় লিখিত অভিযোগ করেছেন বলেই জানান জাকির। জাকির হোসেন এও বলেন,  “আমি চাইব যারা এই ঘটনার সঙ্গে জড়িত , তাদের যেন কঠোর শাস্তি ব্যবস্থা গ্রহণ করুক। এই ঘটনার পর আমার পরিবার খুবই আতঙ্কিত হয়ে পড়েছে।”

আরও পড়ুন: বঙ্গোপসাগরে ফুঁসছে ঘূর্ণিঝড় রিমল! আছড়ে পড়ার আগে উত্তাল সমুদ্র, দেখুন শিউরে ওঠা ভিডিও

আরও পড়ুন: সময় এগিয়ে আসছে…! তীব্র ঘূর্ণিঝড় রিমল-এর তাণ্ডবে ফের কি লন্ডভন্ড হবে? আতঙ্কের প্রহর সুন্দরবনে

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি রাতে কলকাতা যাওয়ার পথে নিমতিতা রেল স্টেশনে জাকির হোসেন-সহ ২৭ জন বোমার হামলায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হন। বোমার আঘাতের জেরে তাঁর পা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এখনও চিকিৎসা চলছে দক্ষিণ ভারতে। কিন্তু তারপরেও সম্প্রতি ঝাড়খন্ড থেকে একটি অচেনা নম্বার থেকে অশ্লীল গালিগালাজ এবং হুমকি দিয়ে ফোন আসছে জাকিরের কাছে। তাঁর পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।
যদিও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিধায়কের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

কৌশিক অধিকারী