আইপিএল ট্রফি আসছে কলকাতায়! ২০২৪ কেকেআরের! রাস্তা সহজ নাইটদের

কলকাতা:  সকাল দেখে দিনের কিছুটা আন্দাজ তো করাই যায়!

সেই আন্দাজের বশে বলা যায়, কলকাতায় আসছে ২০২৪ আইপিএল ট্রফি। আর কয়েক মিনিটের অপেক্ষা। তার পরই কলকাতার রঙ হবে আবার বেগুনি। ২০১২, ২০১৪, ২০১৪। খেতাব জয়ের হ্যাটট্রিক করে ফেলতে পারে নাইটরা।

সকাল বলছে, কেকেআরের ঘরে রোদ্দুর। সানরাইজার্স যে কেকেআরের রাস্তা এতটা সহজ করে দেবে তা কে জানত! ফাইনাল ঠিক ফাইনালের মতো হল না, এ আক্ষেপ থাকতে পারে অনেকের মনে। তবে সেসব একটু সাইডে রেখে এখন বেগুনি ঢেউয়ে গা ভাসাতে পারেন।

আরও পড়ুন- হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কুছ পরোয়া নেহি! KKR-র সমর্থণে গলা ফাটাবেন SRK

বিশ্বকাপের নায়ক ট্রাভিস হেডের সামনে কেকেআর এলেই হল! হিরো জুজু দেখেন যেন! যেমন কোয়ালিফায়ার একে, তেমন ফাইনালে। পর পর ২ বার কেকেআরের সামনে পড়ে গোটা হায়দরাবাদ হাঁটু গেড়ে বসে পড়ল যেন!

—- Polls module would be displayed here —-

অভিষেক শর্মা, ট্রাভিস হেড, এডেন মার্করাম, হেনরিকের ক্লাসেনের মতো তারকারা ফ্লপ ফাইনালে। গোটা প্রথমার্ধে প্যাট কামিন্সের ক্যাচ দেশোয়ালি স্টার্কের হাত থেকে খসে যাওয়া ছাড়া বলার মতো কিছু নেই। হায়দরাবাদের টপ অর্ডার ফ্লপ, ফলে দলও কম রানে শেষ।

মিচেল স্টার্কের ঝুলিতে এদিন ২ উইকেট। যাঁরা টুর্নামেন্টের শুরুেতে তাঁর প্রাপ্য ২৫ কোটি নিয়ে খোটা দিয়েছিলেন, তাঁদের এখন আর খুঁজে পাওয়া যাচ্ছে না। বিশ্বকাচ্যাম্পিয়নদের চ্যালেঞ্জ করতে নেই, এটাই যেন সদর্পে বুঝিয়ে দিলেন কেকেআরের অজি তারকা।

আরও পড়ুন- বিশ্বকাপের হিরো, কেকেআরের সামনে অসহায়! ফাইনালে ‘জুুজু’ দেখলেন এই তারকা

আরেকজনের নাম আলাদা করে না বললে গল্পটা অসম্পূর্ণ। হর্ষিত প্যাটেল। কেকেআরের অন্যতম সেরা আবিষ্কার। হতে পারেন লম্বা রেসের ঘোড়া। উল্লেখ্য, কেকেআরের বিরুদ্ধে আইপিএল ফাইনালে সানরাইজার্স করল মাত্র ১১৩ রান। ফাইনালের নিরিখে দেখতে গেলে যে রান তাডা় করা সহজ বটে!