TMC MLA-2024-05-054becab1619e9d0a182efe95e384a38

West Bengal news: জঙ্গিপুরের তৃণমূলের বিধায়ক জাকির হোসেনকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ

জঙ্গিপুর: বেশ কিছু দিন ধরে তৃণমূল বিধায়ক জাকির হোসেনের নিজস্ব মোবাইলের হোয়াটসঅ্যাপ নম্বারে ঝাড়খণ্ড থেকে একটা বিশেষ নাম্বার থেকে ফোন আসছে বলে অভিযোগ। এই ঘটনায় জাকির হোসেন সুতি থানায় অভিযোগ দায়ের করেছেন।

রবিবার রঘুনাথগঞ্জে সাংবাদিক সম্মেলন করে জাকির বলেন, “কয়েক দিন ধরেই হোয়াটসঅ্যাপে ফোন করে আমায় হুমকি দেওয়া হচ্ছে। প্রথমে আমি বিষয়টিকে গুরুত্ব দিইনি। কিন্তু মেসেজও হুমকি দেওয়া হচ্ছে। আমার পরিবারের লোকেদেরও হুমকি দেওয়া হচ্ছে আমি সেই কারণে আতঙ্কিত। সুতি থানায় অভিযোগ দায়ের করেছি”। জাকিরকে এর আগে ২০২১ সালের ১৭ ই ফেব্রুয়ারি নিমতিতা স্টেশনে আক্রমণ করা হয়। বোমার আঘাতে জাকির হোসেন-সহ আরও ২৭ জন গুরুতর আহত হয়েছিলেন ওই ঘটনায়, কয়েকবার তাঁর অস্ত্রোপচারও হয়। বোমা বিস্ফোরণের ঘটনার তদন্তের দায়িত্ব নেয় এনআই এ। কয়েকজন গ্রেফতার হলেও সেই তদন্ত এখনও চলছে। এরপরেই রাজ্য সরকারের পক্ষ থেকে তাঁকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়। কিন্তু এরই মধ্যে ফোনের হুমকিতে আতঙ্কিত হয়ে রয়েছেন রাজ্য শ্রম দফতরের প্রাক্তন প্রতিমন্ত্রী জাকির হোসেন। তবে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ঝাড়খণ্ডের একটি নম্বর থেকেই বিধায়ককে ফোন করা হয়েছিল এবং সেই ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে। খুব তাড়াতাড়ি তাকে গ্রেফতার করা হবে বলে আশাবাদী তদন্তকারী অফিসার।

পরিবার সুত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরেই ক্রমাগত একটি বিশেষ নম্বর থেকে ফোন কয়ে গালিগালাজ এবং বিধায়ককে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হচ্ছে। ব্যবসায়ী নবাব হোসেন বলেন, “জাকির হোসেন শুধু তৃণমূলের বিধায়ক নয় তিনি একজন বিশিষ্ট শিল্পপতি তাঁর কাছে বার বার হুমকি দিয়ে ফোন আসায় যথেষ্ট ভাবেই আমরা উদ্বিগ্ন। পুলিশ এর বিরুদ্ধে ব্যবস্থা নিক”।