মঞ্চ ভাঙল রাহুলের

Rahul Gandhi: ভয়ঙ্কর দুর্ঘটনা! যে কোনও সময় ঘটতে পারত বড় কিছু, বরাতজোরে রক্ষা পেলেন রাহুল গান্ধি!

বিহার: অল্পের জন্য রক্ষা পেলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি! লোকসভা ভোটের সপ্তম ও শেষ দফার ভোটের প্রচারের সময় বিহারের পালিগঞ্জের সভায় বড়সড় বিপদের মুখে পড়েন রাহুল। সোমবার বিহারে ইন্ডি জোটের প্রচারে সভা চলছিল পটনা থেকে বেশ কিছুটা দূরের পালিগঞ্জে। সেখানেই বিপদের মুখে পড়েন রাহুল গান্ধি। সভামঞ্চ হঠাৎই ভেঙে নীচে ঢুকে যেতে থাকেন তিনি! ঘটনার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছে তাঁর সমর্থক-অনুগামীরা।

তবে, কংগ্রেস সূত্রে খবর, রাহুল গান্ধি সুস্থই রয়েছেন। তাঁর তেমন কোনও চোট আঘাতও লাগেনি। ওই মঞ্চে উপস্থিত ছিলেন প্রচুর কংগ্রেস নেতা-কর্মী। রাহুল মঞ্চে উঠতেই ‘জিন্দাবাদ’ স্লোগান দিতে শুরু করেন সকলে। রাহুলও তাঁদের হাত নেড়ে অভিভাদন জানান। সেই সময়ই মঞ্চটি ভেঙে পড়ে।

আরও পড়ুন: ঘুমের মধ্যেই জীবন্ত চাপা পড়ল ২ হাজার মানুষ! সকলের মৃত্যু নিশ্চিত! ভয়ঙ্কর ঘটনায় শিউরে উঠল বিশ্ব

নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরকে ধরে ফেলেন মঞ্চে উপস্থিত সকলেই। রাহুলকেও দেখা যায় আশপাশের সকলকে সাহায্য করতে। এরপর উঠে কয়েক পা এগোতে না এগোতেই ফের বসে যায় মঞ্চের সামনের অংশ। কোনওমতে হোঁচট খাওয়ার হাত থেকে রক্ষা পান রাহুল। নিজেকে সামলে নিয়েই ফের একবার সকলের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় কংগ্রেস নেতাকে। এই ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে ইতিমধ্যেই। উদ্বিগ্ন রাহুল গান্ধির অনুগামীরা।

পালিগঞ্জে ইন্ডি জোটের প্রার্থী তথা লালুপ্রসাদ যাদবের কন্যা মিসা ভারতী প্রার্থী আরজেডির তরফে। তাঁর প্রচার সভাতেই গিয়েছিলেন রাহুল গান্ধি। সঙ্গে ছিলেন তেজস্বী যাদবও। তেজস্বী ও রাহুলের উপস্থিতিতেই এই মঞ্চ আচমকা ভিতরে ঢুকে যেতে থাকে। ততক্ষণে রাহুল গান্ধি স্টেজে উঠে হাঁটতে থাকেন। আর হাঁটতে হাঁটতেই দেখা যায়, তাঁর সামনের দিকে থাকে স্টেজের অংশ ভেঙে নীচের দিকে চলে যাচ্ছে। তবে, তেমন বড় কোনও দুর্ঘটনা না ঘটায় নিশ্চিন্ত হন সকলে।