ভাড়ার প্রেমিকা হতে রাজি ভারতীয় এই যুবতী

Girlfriend on Rent in India: ভাড়ায় মিলছে প্রেমিকা! ডেটে গেলেই মিলবে…! ‘দর’ শুনলে চমকে যাবেন

জাপানে এক অনন্য প্রথার প্রচলন রয়েছে। যা হয়তো অনেকেই শুনে থাকবেন। কিন্তু কী সেই অনন্য প্রথা। আসলে জাপানে একটা নির্দিষ্ট সময়ের জন্য প্রেমিক অথবা প্রেমিকা ভাড়া করা যায়। শুনে হয়তো অনেকেই অবাক হন। কিন্তু এহেন ভাড়ার সম্পর্কের প্রচলন রয়েছে সেই দেশে। আর সবথেকে বড় কথা হল, খাঁটি প্রেমের সম্পর্কের মতোই হয় ভাড়ার সম্পর্ক। অর্থাৎ প্রেমিক-প্রেমিকারা যেমন ডেটে যান, একে অপরের সঙ্গ উপভোগ করেন, ঠিক তেমনই জাপানে ভাড়া করা সঙ্গীর সঙ্গেও এমনটাই করার চল রয়েছে। তবে এই প্রথা আমাদের দেশে কিন্তু বিরল। তবে সম্প্রতি এক মহিলা এমনই এক পরিষেবার বিষয়ে কথা বলে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে দিয়েছেন।

ইনস্টাগ্রামে ওই মহিলার অ্যাকাউন্টের নাম @divya_giri__। তিনি একটি রিল পোস্ট করেছেন। যেখানে আয়নায় তাঁকে পোজ দিতে দেখা গিয়েছে। ওই ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “সিঙ্গল? একটা ডেটে যেতে চাইছেন? একটা ডেটের জন্য আমায় ভাড়া করতেই পারেন।” এখানেই শেষ নয়, ওই মহিলা বিভিন্ন ধরনের ডেটের জন্য মূল্যও বেঁধে দিয়েছেন।

আরও পড়ুন-   শক্তি বাড়িয়ে ধেয়ে আসছে সাইক্লোন রিমল! ভয়ঙ্কর দুর্যোগের আশঙ্কা বাড়ছে দক্ষিণবঙ্গে, উত্তরেও কি চলবে তাণ্ডব? আবহাওয়ার বিরাট আপডেট

কীরকম? তিনি লিখেছেন ‘চিল কফি ডেট’-এর জন্য খরচ করতে হবে ১৫০০ টাকা, ‘নর্ম্যাল ডেট’ (ডিনার এবং মুভি)-এর জন্য খরচ করতে হবে ২০০০ টাকা, ‘বাইক ডেট’-এর জন্য নেবেন ৪০০০ টাকা, ডেটের কথা পাবলিক পোস্টের মাধ্যমে জানালে তিনি নেবেন ৬০০০ টাকা। এভাবে ডেটের জন্য ভাড়া প্রায় ১০০০০ টাকার কোঠা ছাড়িয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Divya Giri (@divya_giri__)

যদিও ওই মহিলা মজা করে এমন পোস্ট করেছেন না কি এটা কোনও স্ক্যাম, সেটা জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে চলছে জোর চর্চা। এক ব্যবহারকারী জাপানের বহুলপ্রচলিত ভাড়ার প্রেমিকা পরিষেবার প্রসঙ্গ টেনে মজাচ্ছলে বলেন, “মেয়েটা বোধহয় ভাবছে যে, ও জাপানে রয়েছে।” ইনস্টাগ্রামের এই রিল ধীরে ধীরে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে। বেশ কিছু নেটাগরিক একে স্ক্যাম বা প্রতারণার ফাঁদ বলে দাগিয়ে দিয়েছেন।

আরও পড়ুন-     চরম আর্থিক অনটন! দিনে মাত্র ৫০ টাকা আয়, খরচ বাঁচাতে যা করতেন নায়িকা…! বিখ্যাত পরিচালকের মেয়ের রোজগার শুনলে আঁতকে উঠবেন

একজন সাবধান করে লিখেছেন, “এগুলো সবই আসলে প্রতারণার ফাঁদ।” আবার আর একজন বলেন, “এটা মধুচক্র। তাই এর থেকে দূরে থাকুন। একবার এতে পা দিলেই লক্ষ লক্ষ টাকা খোওয়া যাবে। তাই সতর্ক থাকুন।” অন্য এক নেটাগরিকের মন্তব্য, “যখন চাকরির সুযোগ নষ্ট হয়ে যেতে থাকে, তখন এই ধরনের অনন্য নতুন স্টার্ট-আপের আইডিয়ার উদ্রেক হয়…।”