ভোটের সকালেই উত্তপ্ত ভাঙড়! একাধিক এলাকায় বোমাবাজি, কড়া পদক্ষেপের হুঁশিয়ারি নির্বাচন কমিশনের

Bhangar: ভোটের সকালেই উত্তপ্ত ভাঙড়! একাধিক এলাকায় বোমাবাজি, কড়া পদক্ষেপের হুঁশিয়ারি নির্বাচন কমিশনের

ভাঙড়: ভোটের দিন সকাল থেকেই উত্তপ্ত ভাঙড়। ভাঙড়ের সাতুলিয়া ও ফুলবাড়িতে অশান্তি চরমে। শনিবার ভাঙড়ের ফুলবাড়িতে আইএসএফ  তৃণমূলের মধ‍্যে বিবাদ বাধে। ফুলবাড়ির ঘটনায় বেশ কয়েকজন আহত বলেই জানা যায়।

উত্তপ্ত ভাঙড়ের সাতুলিয়াও। সাতুলিয়াতে বোমাবাজির অভিযোগ। সাতুলিয়াতেও গুলি চলেছে বলেই সূত্রের খবর। নলমুড়িতেও আইএএসএফ, টিএমসি সংঘর্ষ এক। সাতুলিয়াতে বোমাবাজির অভিযোগ। ভাঙড়ের সাতুলিয়ায় পুলিশ যেতেই উত্তেজনা ছড়ায়।

আরও পড়ুন: ১৫ বছরের নায়িকাকে ‘জোর করে চুমু’ ৩২ বছরের নায়কের! সেটেই হাউ হাউ করে কান্না তারকা-কন‍্যার, অভিনেত্রীকে চিনতে পারছেন?

রাজ্যের নতুন মুখ্য নির্বাচনী অফিসার (সিইও) সকালে জানান, ‘‘আমরা গোটা পরিস্থিতির উপর নজর রাখছি।qrt আছে ওখানে।মনিটরিং করা হচ্ছে গোটা পরিস্থিতি। ভাঙড় নিয়ে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক।’’

শনিবার সকালেই ভাঙড়ের অশান্তি নিয়ে রিপোর্ট চেয়েছিলেন রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক। ডিস্ট্রিক্ট ইলেকশন অফিসারের ‘অ‍্যাকশনন টেকেন রিপোর্ট’ চায় কমিশন। ভোট গ্রহণে ও ভোটারদের ভোট দিতে যাতে কোনও সমস্যা না হয় তা নিশ্চিত করার নির্দেশ দেন তিনি।

আরও পড়ুন: শেষ দফায় এসে দাঁড়াল লোকসভা নির্বাচন! বারাণসীতে মোদি থেকে ডায়মন্ড হারবারে অভিষেক, হেভিওয়েটদের ভাগ্যপরীক্ষা আজ

প্রসঙ্গত, ভাঙড়ের ঘটনায় রিপোর্ট এসেছে মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে। ঘটনায় কলকাতা পুলিশকে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ নির্বাচন কমিশনের। অবিলম্বে তাদের চিহ্নিত করে গ্রেফতারের নির্দেশ কমিশনের।