বাবা মায়ের সঙ্গে ভোট দিলেন সৃজন ভট্টাচার্য

Lok Sabha Election 2024: “সন্ত্রাস উপেক্ষা করে হচ্ছে ভোট, এটাই গণতন্ত্র”, বাবা মায়ের সঙ্গে ভোট দিয়ে বললেন সৃজন

দক্ষিণ ২৪ পরগনা: সকাল থেকেই  তীব্র উত্তেজনার মুখে পড়তে হয়েছে। কোথাও আবার গো ব্ল্যাক স্লোগান! এরই মধ্যে নিজের ভোট দিলেন সিপিআইএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। ভোট দিয়ে বেরিয়ে যাদবপুর লোকসভা সন্ত্রাসকে উপেক্ষা করে মানুষ ভোট দিচ্ছে সে কথা জানান সৃজন।

নির্বাচন রেজাল্ট ২০২৪, লোকসভা নির্বাচন ২০২৪ রেজাল্ট

সকাল থেকেই তীব্র উত্তেজনার মধ্যে দিয়ে যাচ্ছেন সিপিএম প্রার্থী সুজন ভট্টাচার্য। যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বারুইপুর পূর্ব বিধানসভার অন্তর্গত হিমছি প্রাথমিক বিদ্যালয় ১৫৩,১৫৪,১৫৫ ও ১৫৬ নম্বর বুথের বাইরে উত্তেজনা। সিপিএম প্রার্থীর এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ। ভোট দিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বামপ্রার্থী সৃজন ভট্টাচার্য। ভোট দিয়ে তিনি জানান সন্ত্রাসকে উপেক্ষা করে মানুষ ভোট দিচ্ছে। কেন্দ্রীয় বাহিনীর ভুমিকা খুব একটা সন্তোষজনক নয় বলেই জানান তিনি।

সৃজন ভট্টাচার্য বলেন, আজ তৃণমূল কি করছে বা তাঁদের লোকেরা কী করছে সেটা দরকারি নয় বরং এটা বেশি গুরুত্বপূর্ণ যে মানুষ সমস্ত সন্ত্রাসকে উপেক্ষা করেও ভোট দিতে বেরোচ্ছে। কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে খুব একটা সন্তুষ্ট নন সৃজন। তিনি বলেন কিছু কিছু জায়গায় কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিরব আবার কিছু কিছু জায়গায় অতিসক্রিয়। তবে মানুষ সব ভয়-বাধা অতিক্রম করে যে ভোট দিতে আসছে এটাই গণতন্ত্র।

সুমন সাহা