ফাইল ছবি

Bangladesh: বাড়ি ভাড়া নিয়ে বিরাট কাণ্ড ঘটানোর ছক! মুর্শিদাবাদে এমন ৬ জন ধরা পড়ল, পরিচয়ে চমকে গেল পুলিশও

মুর্শিদাবাদ: বাংলাদেশি সাংসদ খুনের মধ্যেই এবার বাংলাদেশের ডাকাতদল ধরা পড়ল মুর্শিদাবাদের জঙ্গিপুরে। জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত রঘুনাথগঞ্জ থানার কুলারী এলাকা থেকে পাঁচজন বাংলাদেশি ডাকাত সহ একজন ভারতীয়কে গ্রেফতার করল রঘুনাথগঞ্জ থানার পুলিশ। বহরমপুর থানার পুলিশ আরও দুজনকে গ্রেফতার করে রঘুনাথগঞ্জ থানার হাতে তুলে দেয়।

জঙ্গিপুর জেলা পুলিশ সুপার জানান, শনিবার মধ্যরাতে রঘুনাথগঞ্জ থানার জরুর এলাকায় একটি বাড়িতে এই দলটি ঢুকে বেশ কিছু গয়না চুরি করে। তারই তদন্ত নামে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ এবং চিরুনি তল্লাশি চালিয়েই বিপ্রকালি, জরুল, কুলোরি এলাকা থেকে ধাওয়া করে প্রায় সাত ভরি সোনার গয়না সহ ডাকাতির সরঞ্জাম, মোবাইল আগ্নেয়াস্ত্র সহ ৫ জন বাংলাদেশি এবং একজন ভারতীয়কে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: ভোটের ফল প্রকাশের আগে পর্যন্ত সন্দেশখালি নিয়ে বড় সিদ্ধান্ত! শনিবারের ঘটনাতেই ঘুরে গেল মোড়

পুলিশ সুপার আনন্দ রায় জানান, বহরমপুরের এই ডাকাত দলটি একটি বাড়ি ভাড়া নিয়েছিল মুর্শিদাবাদের বিভিন্ন এলাকাতে এই ধরনের কুকর্ম চালানোর উদ্দেশ্যে।

বড় ধরনের নাশকতা ঘটানোর আগেই দলটি ধরা পড়ে যায় রঘুনাথগঞ্জ থানার হাতে এবং এটি রঘুনাথগঞ্জ থানার বড়সড় সাফল্য বলেই জানান তিনি। ধৃতদের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবেই বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।