রচনার দাবিতে শোরগোল

Rachana Banerjee: এক্সিট পোল মিলে যাবে? হুগলিতে হার নাকি জয়? রচনা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে তুমুল শোরগোল

সোমনাথ ঘোষ, চুঁচুড়া: ভোট গণনা কেন্দ্র ঘুরে দেখলেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। হুগলি এইচআইটি কলেজে গণনা হবে হুগলি লোকসভা কেন্দ্রের। তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় সোমবার সন্ধ্যায় সেই গণনা কেন্দ্র ঘুরে দেখেন। নিরাপত্তা নিয়েও সন্তোষ প্রকাশ করেন তিনি।

রচনা বলেন, ”দু মাস ধরে প্রচার করেছি। বহু মানুষের সঙ্গে যোগাযোগ হয়েছে। অনেক অভিজ্ঞতা হয়েছে। ভোট গণনার আগে নতুন একটা অভিজ্ঞতা তো বটেই। আজ অনেকটা রিল্যাক্স লাগছে। অদ্ভূত রকমের একটা অনুভূতি হচ্ছে। ভোট মেটার পর ছুটি পাইনি। অনেকেই ঘুরতে গেছে কিন্তু আমার ঘোড়ার জায়গা ছিল রাজারহাটে শুটিং ফ্লোর।”

আরও পড়ুন: বাঁকুড়ার হোটেলে ভয়ঙ্কর ঘটনা! কাতরাতে-কাতরাতে মারা গেলেন ২ জন! যা ঘটল, ভয়াবহ

এরপরই এক্সিট পোলের ফলাফল নিয়ে রচনাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ”এক্সিট পোলের উপর বিচার করে কিছু বলব না। এক্সিট পোল অনেক কিছুই বলছে, হুগলি নিয়েও বলেছে। যা হবে সেটা মেনে নেব, দিদিও মেনে নেবে। প্রচারের সময় দেখেছি কাতারে কাতারে মানুষ ভালবাসা দিয়েছে, তারা ভোট বাক্সে ভোটটা দিয়েছে কিনা, এটা কাল বুঝতে পারব।”

রচনার সংযোজন, ”অনেকে তো বলেছে রচনার পাশে আছি। কিন্তু দশ হাজার মানুষ যখন দাঁড়িয়ে থাকে, তার মধ্যে কে বিজেপি, কে তৃণমূল, কে সিপিএম, সেটা কী করে বুঝব। সবার উপর মানুষ সত্য। আমি ভাগ্যে বিশ্বাসী।”