অগ্নিমিত্রা পাল (প্রতীকী ছবি)

Lok Sabha Election 2024: আশাবাদী অগ্নিমিত্রা, ভোট মোদির পক্ষে, আত্মবিশ্বাসী বিজেপি প্রার্থী

পশ্চিম মেদিনীপুর: প্রায় এক মাসের ভোট গ্রহণ প্রক্রিয়া শেষ। মঙ্গলবার সকল প্রার্থীদের ভাগ্য নির্ধারণের পালা। সকাল থেকে বিভিন্ন গণনা কেন্দ্রে সেই তোড়জোড় শুরু হয়েছে। এতদিনে পরিশ্রমের ফল জানা যাবে মাত্র কয়েক ঘন্টা পরেই। এর আগে একে একে সব প্রার্থী কাউন্টিং এজেন্টরা প্রবেশ করছেন গণনা কেন্দ্রে। এক একটি ইভিএম গোনার পরেই জানা যাবে প্রার্থীর ভবিষ্যৎ, কে যাবে দিল্লির সংসদে।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে ৪২ আসনের গণনা প্রক্রিয়া চলছে, কে কোন কেন্দ্রে এগিয়ে? দেখুন লাইভ আপডেট

পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর লোকসভা কেন্দ্রের আসনে বিজেপির টিকিটে ভোটে লড়েছেন অগ্নিমিত্রা পাল। অন্যদিকে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন জুন মালিয়া। স্বাভাবিকভাবে দুই হেভিওয়েট প্রার্থীর মধ্যে জোর টক্কর চলেছে নির্বাচনে। মঙ্গলবার দুই প্রার্থীর ভাগ্য নির্ধারণের পালা। কে জয়লাভ করবে তা শুধু সময়ের অপেক্ষা।

খড়গপুর কেন্দ্রীয় বিদ্যালয় হয়েছে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের আসনের গণনা কেন্দ্র। এদিন সকালেই গণনা কেন্দ্রে প্রবেশ করেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। নির্বাচনের আগে দিন সোমবার রাত্রে সামান্য উত্তেজনা হলেও সকালে তিনি কেন্দ্রে প্রবেশ করার আগে জয়লাভের বিষয়ে আশাবাদী তিনি। তিনি বলেন, মেদিনীপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন ভাল হয়েছে মানুষ স্বতঃস্ফূর্তভাবে নরেন্দ্র মোদিকে ভোট দিয়েছেন।

দিলীপ ঘোষের জয়ী কেন্দ্র মেদিনীপুর। সেই মেদিনীপুরে অগ্নিমিত্রা পাল এর উপর ভরসা রেখেছে বিজেপি। তবে এই নির্বাচনী কেন্দ্র থেকে কে জয়লাভ করে তা বলবে সময়।

রঞ্জন চন্দ