Viral Video: চাকরির ইন্টারভিউতে নাচতে বলা হল যুবতীকে! এক ঘর লোকের সামনে একী কাণ্ড! তুমুল ভাইরাল ভিডিও

নয়া দিল্লি: পড়াশুনো শেষ করে সকলেই একটা ভাল চাকরি পেতে চান! বেশিরভাগ মানুষ চাকরি পেতে চান! আকু সরকারি চাকরির জন্য তৈরি হন! আবার কেউ কেউ বড় প্রাইভেট কোম্পানিতে কাজ খোঁজেন! আমাদের দেশে বহু বড় বড় কোম্পানি রয়েছে, যেখানে কাজ করাটা বহু মানুষের স্বপ্ন! আর চাকরি পাওয়ার জন্য প্রথমে আবেদন করতে হয়! তার জন্য দরকার সিভি বা বায়োডাটা! বায়োডাটায় নিজের সম্পর্কে লেখাটা কিন্তু একটা আর্ট! আপনার আবেদন পত্রেই ফুটে ওঠে আপনার পরিচয়! সেখানে আপনার পড়াশুনো থেকে শুরু করে আপনার কী পছন্দ সব লিখতে হয়!

আর এই বায়োডাটা বা সিভি বানাতে গিয়ে আমরা নিজেদের হবিও লিখি! এই যেমন কেউ বই পড়তে ভালবাসেন। কেউ বেড়াতে যেতে, কেউ আবার গান গাইতে ভালবাসেন। তেমনই কেউ হয়ত নাচতে ভালবাসেন! কেউ সিনেমা দেখতে ভালবাসেন। নানা রকম হবি কিন্তু আমরা দেখতে পাই চাকরির আবেদন পত্রে! তবে এই আবেদন পত্রে হবিতে ‘নাচ’ লেখায় চরম বিপদে পড়তে হল এক যুবতীকে! সম্প্রতি ট্যুইটারে একটি ভিডিও শেয়ার হয়েছে, যা নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে। চরম নিন্দার মুখে পড়েছেন ওই কোম্পানির ইন্টারভিউ নিচ্ছিলেন যারা! আবার যে মেয়েটি ইন্টারভিউ দিতে গিয়েছিলেন তার প্রশংসায় পঞ্চমুখ বহু নেটিজেন। ঠিক কী ঘটেছে?

একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরির জন্য ইন্টারভিউ দিতে যান যুবতী! সেখানে অনেক জন বসে আছেন, যারা মেয়েটির ইন্টারভিওউ নিচ্ছিলেন। ওই যুবতীর ‘হবি’তে লেখা আছে, সে নাচ করতে ভালবাসে। আর যাবে কোথায়, সেখানে থাকা যারা ইন্টারভিউ নিচ্ছিলেন, তারা মেয়েটিকে সকলের সামনে নাচ করতে বলেন! মেয়েটি সেখানেই ‘ভাগ মিলখা ভাগ’ ছবির গান ‘ও রঙ্গরেজ’ গানে নাচ করেন! ছোট্ট জায়গায় সুন্দর করে নৃত্য পরিবেশন করেন! বোর্ড মিটিংয়ে অনলাইনেও ছিলেন উচ্চ পদস্থ ব্যক্তিরা! নাচ শেষে সকলেই হাততালিতে ভরিয়ে দেন!

আরও পড়ুন:  ভোটের রেজাল্ট হোক বা অন্য কারণ, রাগ কমান! না হলে মৃত্যৃও হতে পারে! জানুন টিপস

এই ভিডিও সোশ্যাল মাধ্যমে আসতেই ভাইরাল হয়! কেউ লেখেন নাচ দেখেই কী চাকরি দেওয়া হল। আবার কেউ লিখেছেন, বায়োডাটাতে হবি লেখার আগে সাবধান, করে দেখাতে হতে পারে! আবার কেউ লিখেছেন, যে সিনেমা দেখে, তাকে কী সিনেমা দেখানো হত এই ইন্টারভিউতে। বহু মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন। তুমুল ভাইরাল এই ভিডিও। তবে মেয়েটি চাকরি পেয়েছে কী পায়নি সে বিষয়ে কোনও তথ্য জানা যায়নি!