অমেঠি হাতছাড়া, মেরঠে ফুটল পদ্ম! জয়ী ‘রামায়ণ’-এর ‘রাম’ অভিনেতা অরুণ গোভিল!

Lok Sabha Election Results 2024: অমেঠি হাতছাড়া, মেরঠে ফুটল পদ্ম! জয়ী ‘রামায়ণ’-এর ‘রাম’ অভিনেতা অরুণ গোভিল!

মেরঠ: লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের মেরঠে জয়ী বিজেপি প্রার্থী অরুণ গোভিল। রামানন্দ সাগরের জনপ্রিয় ‘রামায়ণ’ সিরিয়ালে রামের চরিত্রে অভিনয় করেছিলেন অরুণ গোভিল। মেরঠে এবার তিনি ছিলেন বিজেপি প্রার্থী। তাঁর বিপক্ষে ছিলেন সমাজবাদী পার্টির সুনীতা বর্মা।

সুনীতা বর্মাকে হারিয়ে জয়ী হয়েছেন অরুণ গোভিল। টিভি সিরিয়াল ‘রামায়ণে’ রামের ভূমিকায় অভিনয় করার জন‍্যই যাঁর দেশজোড়া খ‍্যাতি। এই বছরই রাজনীতির মঞ্চে প্রবেশ করেন বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন: দেব, রচনা থেকে লকেট, দিলীপ! তারাদের কী দশা লোকসভার ফলাফলে? লড়াইতে পিছিয়ে কারা? জেনে নিন

উত্তরপ্রদেশেও বারাণসী থেকে জয়ী হয়েছেন নরেন্দ্র মোদি। আবার উত্তরপ্রদেশের অমেঠিতে হেরে গিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বিজেপির প্রার্থী তালিকায় এবার ছিল একাধিক তারকা প্রার্থীর নামও। হিমাচল প্রদেশের মাণ্ডি থেকে জিতলেন বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াত।

জয়ের পর সাংবাদিক বৈঠকে কঙ্গনা বলেন,’আজকের এই দিনটা আমার জন্য বিশেষ দিন। প্রার্থী হিসেবে এটা আমার প্রথম নির্বাচন ছিল। যেহেতু রাজনীতিতে প্রথম, সেহেতু নানা অনিশ্চয়তা ছিল। এটা আমার প্রথম জয়ও। আমি ধন্যবাদ জানাতে চাই আমার দলীয়কর্মীদের। নেতা জয়রাম ঠাকুরজিকে। যিনি প্রথম থেকে আমার পাশে ছিলেন। আমাদের সব বিধায়কদেরও ধন্যবাদ। তবে মাথানত করে ধন্যবাদ জানাই মান্ডির সমস্ত মানুষকে। মান্ডিকন্যা, মান্ডির বোন কঙ্গনাকে এত ভালেবাসা দিয়েছে। মান্ডির সেনা হিসেবে মান্ডিকে রক্ষা করব। বিকাশ করব।’