মায়ের সঙ্গে পুজো দিচ্ছেন মিতালী

Lok Sabha Elections 2024 Results: জয়ের পরেই কামারপুকুরে পুজো, পরিবারকে পাশে নিয়ে উচ্ছ্বাস মিতালী বাগের

হুগলি: যেদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন আরামবাগ থেকে প্রার্থী হচ্ছেন মিতালী বাগ তার পরের দিনেই সকাল সকাল কামারপুকুর মঠে এসে পুজো দিয়েছিলেন মিতালী। আর লোকসভা নির্বাচনে জয়লাভ করার পরে দিনেই সকালে আবারও মাকে নিয়ে কামারপুকুর মাঠে এসে পুজো দিলেন তৃণমূলের আরামবাগ প্রার্থী মিতালী বাগ।

মঙ্গলবার দিনভর টানটান উত্তেজনার মধ্যে দিয়ে এগিয়েছে নির্বাচনী ফলাফল। আরামবাগ লোকসভায় দুই বার স্বয়ং নরেন্দ্র মোদি এসে সভা করেছিলেন। অনেকেই মনে করছিল আরামবাগে এবার মোদী ম্যাজিক হবে। তবে সেইসব তত্ত্বকে ভুল প্রমাণিত করে পদ্ম ছাপিয়ে আরামবাগে ফুটেছে ঘাসফুল। ৬ হাজার ৩৯৯ ভোটে আরামবাগ থেকে জয়লাভ করেন তৃণমূল প্রার্থী মিতালী বাগ , তার পরই বুধবার সকাল সকাল মা ও পরিবারের সদস্যদের নিয়ে কামারপুকুর মঠে উপস্থিত হন মিতালি।

আরও পড়ুনElections Results 2024: ভোটে জিতলেন স্বামী, সুন্দরী বিদেশি তারপর যা করলেন…চোখে না দেখলে বিশ্বাস হবে না!

এই দিন ঠাকুর রামকৃষ্ণের চরণে ফল অর্পণ করে পুজোদেন তিনি। তিনি জানান শিবরাত্রির দিন কামারপুকুর মঠে উপস্থিত থাকার সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় ওনাকে ডেকে ছিলেন। তাকে প্রার্থী করা হবে বলে জানিয়েছিলেন। তাই ওনার সঙ্গে কামারপুকুর মঠের প্রতি একটা আধ্যাত্মিক যোগ আছে বলে তিনি মনে করেন।তাই প্রার্থীর ঘোষণার পরেই তিনি মঠে পুজোদিয়েছিলেন। আবার জয়ের পরেই তিনি কামারপুকুর মঠে পুজোদিতে এসেছেন বলে জানান।

রাহী হালদার