দেব 

Dev: প্রচার শুরু করেছিলেন পুজো দিয়ে, জয় পেতে বিশালাক্ষী মন্দিরে ছুটলেন দেব, দেখুন ভিডিও

পশ্চিম মেদিনীপুর: হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয় পেয়েছেন দেব। ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায়কে হারিয়ে হ্যাটট্রিক করেছেন দীপক অধিকারী ওরফে দেব। তিনি হিরণকে ১,৮২,৮৬৮ ভোটে হারিয়েছেন। ভোট প্রচারে তিনি ঘাটালের জাগ্রত দেবতা বিশালক্ষী মন্দিরে পুজো দিয়ে প্রচার করেছেন। জয়লাভের পর সার্টিফিকেট পেয়ে রাতে মন্দিরে এসে পুজো দেন। জয় পেয়ে তৃণমূল কর্মী সমর্থক, নেতৃত্বদের ধন্যবাদ জানিয়েছেন।

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা আসনে টাইটাই লড়াই হয়েছে। বিজেপি এবং তৃণমূল দুই প্রার্থী প্রচুর প্রচার করেছেন। তবে শেষ হাসি হাসলেন দেব। জয়ের হ্যাটট্রিক ধরে রাখলেন তিনি। দু’বার জিতে সাংসদ হয়েছিলেন। এবার মানুষের ভোটে জিতে ফের সাংসদ হিসেবে নির্বাচিত হলেন।

আরও পড়ুনঃ উত্তরবঙ্গে আজ ঝমঝমিয়ে বৃষ্টি! কতদিন থাকবে স্যাঁতস্যাঁতে আবহাওয়া? জানুন পূর্বাভাস

হাইভোল্টেজ কেন্দ্র ছিল ঘাটাল। ঘাটাল মাস্টার প্ল্যান ইস্যুতে দুই দল প্রচার করেছেন। তবে মানুষের হয়ে কাজ করার আশ্বাস দিয়েছেন দেব। প্রসঙ্গত, ঘাটালের জাগ্রত দেবতা বিশলাক্ষী। জয়ের পর তিনি মন্দিরে গিয়ে পুজো দেন। জয়ের পর আশীর্বাদ নেন দেবীর কাছে। মঙ্গলবার দুপুর গড়াতে জয়ের ট্রেন্ড শুরু হয় দেবের। বিকেল গড়াতে লক্ষ্যের গণ্ডি ছুঁয়ে ফেলে। এরপর থেকে কর্মী সমর্থকদের মধ্যে আবেগ উন্মাদনা দেখা যায়, পরে দেব ঘাটালে এলে কর্মীদের উচ্ছ্বাস লক্ষ্য করা যায়।

তবে পরে তিনি মন্দিরে গিয়ে আশীর্বাদ প্রার্থনা করেন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে মানুষের হয়ে কাজ করার বার্তা দেন দেব। স্বাভাবিকভাবে জয়ের ধারাকে অব্যাহত রাখলেন সুপারস্টার। হ্যাটট্রিক করলেও মানুষের হয়ে কাজ করার আশ্বাস তাঁর।

রঞ্জন চন্দ