সিসিটিভি। প্রতীকী ছবি।

Viral Video: চোরের এ কী কীর্তি! শান্তিপুরে ঘটল আজব কাণ্ড! সিসি ক্যামেরার ফুটেজ প্রকাশ্যে

নদিয়া: শান্তিপুরে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পরল চোর, আটক করল পুলিশ। বুধবার সাতসকালে শান্তিপুর কাশ্যপাড়া মোড় এলাকায় একটি বিল্ডার্সের দোকান থেকে দুটি প্লাই-সহ বেশকিছু মালপত্র নেন ওই ব্যক্তি, তিনি দোকানদারকে জানান। বাড়ি গিয়ে ওই জিনিসপত্রগুলি নামিয়ে টাকাটা দিয়ে দেব। সেই মতো অন্য খরিদ্দারের যেমন বাড়ি গিয়ে টাকা দিয়ে দেয়, তাই দোকান মালিক ভরসা করে মালপত্র ওই ব্যক্তিকে দিয়ে দেন।

পরবর্তীতে একটি ভ্যানেতে মাল তুলে নিয়ে চলে যায় ওই ব্যক্তি। তারপর ওই ব্যক্তি শান্তিপুর স্টেশনের আগেই ব্যাগ ভর্তি মাল নিয়ে ভ্যান থেকে নেমে যায় এবং ভ্যানচালককে বলেন আপনি দাঁড়ান আমি আসছি। তবে এই ব্যক্তি তিন বছর আগে একই কায়দায় বেশ কিছু টাকার মাল নিয়ে চলে যায়। দোকানদার আগেই কিছুটা চিনতে পারায় আজ তার পিছু নেয়। শান্তিপুর স্টেশনে যেতেই পালিয়ে যাওয়ার সময় হাতেনাতে তাঁকে ধরে ফেলেন দোকান মালিক এবং দোকানের সামনে এনে লাইট পোস্টে বেঁধে শান্তিপুর থানায় খবর দেন।

আরও পড়ুনঃ একেবারে কম পুঁজিতে শুরু, রোজগারের বিরাট সুযোগ, অল্প জায়গা থাকলে আজই এই কাজ শুরু করুন

তড়িঘড়ি শান্তিপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরকে উদ্ধার করে নিয়ে আসে থানায়। এই ব্যক্তির সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা জিজ্ঞাসাবাদ চালাবে পুলিশ এমনটাই পুলিশ সূত্রে খবর। পুলিশ সূত্রে খবর আটক হওয়া ওই ব্যক্তির নাম সদানন্দ শর্মা, তার বাড়ি নৈহাটি এলাকায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Mainak Debnath