ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta: শান্তি নেই ঋতুপর্ণা সেনগুপ্তর! ফের ডাক পাঠাল ইডি! এবার কী করবেন অভিনেত্রী?

কলকাতা: রাজ্যে রেশন বন্টন দুর্নীতি মামলায় ফের একবার বাংলা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করল ইডি। গতকালই নায়িকাকে ইডি-র দফতর সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু তিনি যাননি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, আগামী সপ্তাহে তাঁকে আবার সিজিও দফতরে ডেকে পাঠানো হয়েছে।

ইডি সূত্রে খবর, ঋতুপর্ণা কলকাতার বাইরে থাকায় ই-মেল মারফত জানিয়ে সময় চেয়েছেন। ‘কলকাতার বাইরে থাকায় আজ যাওয়া সম্ভব নয়’, ইডিকে মেল করে জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ৬ তারিখের পর ডাকলে যেতে পারবেন বলে জানিয়েছেন অভিনেত্রী, খবর সূত্রের। রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে তলব করেছে ইডি।

আরও পড়ুন: অমলেট বানানোর জন্য ডিম ভাঙতেই চোখ উঠল কপালে! এটা কী বেরিয়ে এল? ভয়াবহ দৃশ্য

রেশন দুর্নীতি মামলায় ৫ জুন কেন আসতে পারলেন না ঋতুপর্ণা সেনগুপ্ত? কবে ফিরবেন? ইডি-র পরবর্তী পদক্ষেপ কী হবে? ইডি সূত্রে খবর, এদিন তিনি যেহেতু কলকাতায় নেই তাই তিনি আসতে পারছেন না, ফলে এরপর ইডি যেদিন মনে করবে নোটিস দিয়ে ফের তলব করবে। সেদিন তিনি আসবেন, ইডির কাছে সময়ও চেয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: জীবনে হতাশা ঘিরে ধরলে বাঁচার পথ দেখাবে বিবেকানন্দের এই ৫ দৃপ্ত বাণী, জানুন

রেশন দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদ করতে ইডি দফতরে বুধবার ডেকে পাঠানো হয়েছিল ঋতুপর্ণাকে। কিন্তু তিনি হাজিরা দেননি। সূ্ত্রের খবর, বিদেশে থাকার কারণে ইডি দফতরে যেতে পারেননি ঋতুপর্ণা। এ কথা তিনি ইডি আধিকারিকদের ইমেল করে জানিয়ে দেন।

এ-ও জানান, বৃহস্পতিবারের পর তাঁকে ডাকা হলে তিনি সিজিও কমপ্লেক্সে যেতে পারবেন। এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। তবে অন্য মামলায়। অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ২০১৯ সালে তাঁকে ডেকে পাঠানো হয়েছিল। হাজিরাও দিয়েছিলেন তিনি। তার পর আবার বুধবার তলব করা হয় রেশন দুর্নীতি মামলায়।