হরিহরপাড়ায় চলল গুলি

পর পর ২ ব্যবসায়ীর হাজার হাজার টাকা লুঠ রাস্তায়! ভোর রাতে ভয়ঙ্কর ঘটনা

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদের রুকুনপুরের কেবলামপুর এলাকায় ছিনতাই করে পালানোর সময় গুলি করে দুষ্কৃতীরা। এই ঘটনায় রবিবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

স্থানীয় সূত্র মারফত জানা যায়, কেবলরামপুর এলাকার ষষ্ঠী সরকার নামে এক ব্যক্তি গান শুনে গভীর রাত্রে মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন। কেবল রামপুর মাঠ এলাকায় জনাকয়েক দুষ্কৃতী তাঁর বাইক আটকে ২০০০ টাকা নিয়ে তাঁকে বাড়ি পাঠিয়ে দেয়।

আরও পড়ুন- পাকিস্তান ম্যাচে বাদ টিম ইন্ডিয়ার দুই তারকা ব্যাটার! কবে ফিরবেন দলে? উত্তর অজানা

এই ঘটনার পর রবিবার ভোর আনুমানিক চারটে নাগাদ বিশু মণ্ডল নামে এক পেঁয়াজ ব্যবসায়ী পেঁয়াজ ও টাকা নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। আর সেই সময় তাঁকেও ওই দুষ্কৃতীরা রাস্তা আটকে ২২ হাজার টাকা নিয়ে তাঁকে মেরে ফেলার হুমকি দেয়।

সেখান থেকে কোন রকমে পালিয়ে বাঁচেন ব্যবসায়ী। এর পর এক মাছ বিক্রেতা হারাধন মন্ডলের কাছে ১২০০০ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। গ্রামের লোক জানতে পেরে তাদেরকে ঘেরাও করার সময় দুষ্কৃতীরা বেশ কয়েক রাউন্ড গুলি চালায় এবং পাটের জমি দিয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় হরিহরপাড়া থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং ওই দুষ্কৃতীদের তিনটি বাইক আটক করে নিয়ে যায় থানায়।

আরও পড়ুন- Ind vs Pak ম্যাচের আগে বিশ্রী বাউন্স করা বল লাগল রোহিতের গ্লাভসে,রেগে কাঁই BCCI

গ্রামবাসীরা জানিয়েছেন, গভীর রাত থেকে দুষ্কৃতীরা তান্ডব চালাচ্ছে, পুলিশকে খবর দেওয়া হলে অনেক দেরি করে আসে। গ্রামবাসীদের অভিযোগ, রাত্রে যদি পুলিশ আসত তা হলে এই দু’টি ঘটনা আর ঘটত না।

এই ঘটনায় এলাকায় আতঙ্কিত গ্রামবাসীরা। ঘটনার পর তদন্ত শুরু করেছে পুলিশ।

কৌশিক অধিকারী